নবীনগরে ইটভর্তি ট্রাক্টর উল্টে কথিত চালকের মর্মান্তিক মুত্যু

ইকরাম হোসাইন, নবীনগর (ব্রাম্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইট ভর্তি ট্রাক্টর উল্টে দুলাল মিয়া (২২) নামে এক৷ কথিত  ট্রাক্টরচালকের মর্মান্তিক  মৃত্যু হয়েছে। নিহত ওই যুবক উপজেলার নবীনগর নারায়ণপুর গ্রামের গেন্দু মিয়ার ছেলে।
জানা যায়,গতকাল শুক্রবার(১/৪) সকাল ৯টার দিকে উপজেলার সাদেকপুর যমুনা ইটভাটা থেকে ইট নিয়ে নবীনগর আসার পথে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ পশ্চিম পাড়া গণমাধ্যম কর্মী ইকরাম হোসাইনের  বাড়ির সামনে ঘটনাটি ঘটে,  একটি অটো রিক্সাকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টরটি খালের পাশে পরে একটি গাছের সাথে আটকে য়ায়।
প্রত্যহ্মদর্শীরা জানান, হঠাৎ চিৎকার ও বিকট আওয়াজের ভেতর দেখী গাড়ির হেল্পার চালক দুলাল মিয়া ওই সময় কিছু বুঝে উঠার আগেই গাড়ি থেকে নামতে না পেরে গাছের ও ট্রাক্টরের চিপায় আটকে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। সংবাদ পেয়ে নবীনগর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে দুলাল মিয়ার লাশ উদ্ধার করে। দুলার মিয়ার সাথে থাকা অন্য শ্রমিকরা লাফিয়ে গাড়ি থেকে নেমে জীবন রক্ষা করে।
উল্লেখ্য দুলাল মিয়া হেল্পার,  পেশাদার ড্রাইভার ছিলেন না  বলে জানিয়েছে তার পরিবার, পেটের দায়ে কাজ করতে ছুটে যেতেন নিয়মিত।
এলাকাবাসী আরো অভিযোগ করে বলেন, লাইসেন্স বিহীন এসব চালকদের জন্যই অহরহ দুর্ঘটনা হচ্ছে, আর মাত্র আট ফুট প্রস্তের এই রাস্তাটি দিয়ে দিনরাত ইট নিয়ে ট্রাক্টর চলার কারনে বড়বড় গর্ত ও খানাখন্দে তৈরি হয়ে রাস্তা অনেক জায়গা চলাচলের অযোগ্য হয়ে গেছে, প্রায় সময়ই ঘটে নানান দৃর্ঘটনা, তাদের নিষেধ করার পরও তারা এই পথে সারাদিন রাত ইট আনা নেওয়া করে, পৌর মেয়রকে বারবার বলার পরও তিনি কোন কার্যকর ব্যবস্থা নিচ্ছেন না।অবিলম্বে এই রাস্তা দিয়ে ট্রাক্টর চলাচল বন্ধের দাবী করেন এলাকাবাসী।
নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন তবে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।
Print Friendly

Related Posts