ধামরাইয়ে ৭ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা

মো. রাসেল হোসেন, ধামরাই: জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রায় ৭শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

শনিবার (২ এপ্রিল) ধামরাই বাজার আবির কনসালটেশন সেন্টারে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শিশু, গাইনি ও মেডিসিনসহ বিভিন্ন রোগের চিকিৎসা দেওয়া হয়। এছাড়া গরীব ও অসহায় রোগীদের সবসময় ফ্রি চিকিৎসা দিয়ে থাকেন ডাক্তার শাহজাহান মিয়া। ধামরাইবাসি তাকে গরীবের ডাক্তার হিসেবে জানেন।

আবির কনসালটেন্ট সেন্টারের উদ্যোগে শিশু বিশেষজ্ঞ ডাক্তার মো. শাহজাহান মিয়া পরিচালনায় ডাক্তার লতিফা ইয়াসমিন আখি ও ডাক্তার নাজনুন আরা জথি ফ্রি চিকিৎসা সেবা দিচ্ছেন।

রোগি শিউলী ও শেফালী আক্তার বলেন, আমরা গরীব মানুষ আমাদের শিশুদের ফ্রি চিকিৎসা নিতে পেরে অনেক উপকার হয়েছে। শাহজাহান স্যারের জন্য আমরা দোয়া করি তাকে আল্লাহ যেন দীর্ঘ আয়ু দান করেন। তিনি গরীব মানুষের জন্য অনেক কিছু করেন।

ডাক্তার মো. শাহজাহান মিয়া বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এলাকার অসহায় গরীব মানুষদের মাঝে ফ্রি চিকিৎসা দিতে পেরে আমি আনন্দিত। বছরে তিনদিন আমি ফ্রি চিকিৎসা সেবাপ্রদান করি থাকি। এটা সারাজীবন করতে চাই।

তিনি আরও বলেন, আল্লাহ পর মানুষ ডাক্তারকে বিশ্বাস করেন। একজন ডাক্তার ইচ্ছা করলে মানুষের সেবা করে একজন মহান মানুষের রুপান্তরিত হওয়া যায়।

Print Friendly

Related Posts