মোল্লা শামীমের মোটরসাইকেলে করে টিপুকে হত্যা করতে যায় মাসুম

রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু হত্যাকাণ্ডে গ্রেপ্তার শুটার মাসুম মোহাম্মদ আকাশের সাত দিনের রিমান্ড শেষ হচ্ছে আজ। আজ মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। গোয়েন্দা শাখার এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে বলেন সাত দিনের রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে মাসুম।

ঘটনার দিন বন্ধু মোল্লা শামীমের মোটরসাইকেলে করে শাহজাহানপুরে গিয়ে টিপুকে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। মোল্লা শামীমও তাদের নজরদারির মধ্যে আছে।

মাসুম জিজ্ঞাসাবাদে ডিবিকে আরো জানায়, একজন পরিচিত লোক তাকে অস্ত্র দিয়েছিল। টিপুকে হত্যার পর অস্ত্র ও মোটরসাইকেলটি এক ব্যক্তির কাছে জমা দিয়েছিলেন।

এদিকে, গত শুক্রবার টিপু হত্যার পরিকল্পনায় জড়িত সন্দেহে আওয়ামী লীগ নেতা ওমর ফারুকসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। পরে মামলার তদন্তকারী সংস্থা ডিবির কাছে তাঁদের হস্তান্তর করা হয়।

গত রবিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তাঁদের ১০ দিনের রিমান্ড চায় ডিবি। আদালত প্রত্যেকের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  তাদের ডিবি হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে।

Print Friendly

Related Posts