ঢাকাস্থ তালা উপজেলা সমিতির স্মরণসভা ও ইফতার মাহফিল

ঢাকাস্থ তালা উপজেলা সমিতির উদ্যোগে শনিবার (৯ এপ্রিল) ঢাকার কাওরান বাজারে অবস্থিত ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ (এনএলআই টাওয়ার) এর অডিটোরিয়ামে এক স্মরণ সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। তালা উপজেলা সমিতির যে সকল আজীবন সদস্য এবং তাদের নিকট আত্মীয় মৃত্যুবরণ করেছেন তাদের স্মরণে আলোচনা এবং তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। সমিতির সভাপতি, বৃহত্তর খুলনা সমিতি, ঢাকার সাধারণ সম্পাদক লায়ন মো. রেজাউল হক রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক সরদার শরিফুল ইসলাম। সার্বিক তত্বাবধানে ছিলেন সমিতির সাধারণ সম্পাদক গুহ উত্তম কুমার।

অনেকদিন পর প্রায় চার শতাধিক মানুষের উপস্থিতিতে ঢাকার বুকে তালার মানুষের একটি মিলনমেলা তৈরি হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমিতির প্রধান পৃষ্টপোষক সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, অন্যতম পৃষ্টপোষক বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ড. মোহাম্মদ সোহরাবউদ্দিন ও সাবেক মন্ত্রী সৈয়দ দীদার বখত ।

প্রকৌশলী শেখ আবুল কালাম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম, সোনালী ব্যাংকের জিএম সরদার মুজিবুর রহমান, সমিতির সাবেক সভাপতি বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এ্যাসোসিয়েশনের সহসভাপতি এ্যাড মোহাম্মদ হোসেন, এম এ গফুর, এ্যাডভোকেট ওয়াসেল উদ্দিন, সৈয়দ ফিরোজ কামাল শূভ্র, সমিতির সহসভাপতি মোল্যা রেজাউল করিম, ঢাকাস্থ পাটকেলঘাটা থানা সমিতির সিনিয়র সহসভাপতি রুহুল আমিন আকাশ, অনুষ্ঠানের আহ্বায়ক মোঃ রিয়াজুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

Print Friendly

Related Posts