ঢাকাস্থ বৃহত্তর খুলনা সমিতির ইফতার মাহফিল

ঢাকাস্থ খুলনা, সাতক্ষীরা এবং বাগেরহাট এই তিন জেলার সমিতি বৃহত্তর খুলনা সমিতির উদ্যোগে ১৫ এপ্রিল ২০২২, শুক্রবার বিকাল ৫টায় সমিতির নিজস্ব কার্যালয় মিরপুরের সুন্দরবন ভবনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল।

সমিতির সভাপতি অধ্যাপক ডা. বিশ্বাস আখতার হোসেন সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠান সঞ্চলানায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী সমিতির সম্মানিত উপদেষ্টা সৈয়দ দীদার বখত, সাতক্ষীরা তালা-কলারোয়ার সাবেক এমপি ও যোগাযোগ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, সমিতির উপদেষ্টা সাবেক সভাপতি এ্যাড. শেখ আতিয়ার রহমান, তালা উপজেলা সমিতি-ঢাকার সহসভাপতি বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও বন্যপ্রাণি সংরক্ষক মোল্যা রেজাউল করিম, ঢাকাস্থ তেরখাদা সমিতির সভাপতি এস এম শওকত আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন আয়োজক কমিটির আহ্বায়ক এসএম আবু সাইদ, সদস্য সচিব আব্দুল্লাহ আল মাহমুদ, আব্দুর রহমান, ফসিহ উদ্দিন মাহাতাব, ডলার, মাহাতাব হোসেন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনায় সমিতির জীবন সদস্য এবং তাদের নিকট আত্মীয়দের মধ্যে যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন মুফতি মাসুদুর রহমান। অনেকদিন পর এতো মানুষের উপস্থিতি দেখে সকলে সন্তোষ প্রকাশ করেন এবং আয়োজক কমিটির সদস্যদের উচ্ছ্বসিত প্রশংসা করেন।

মুকুল/ঢাকা

Print Friendly

Related Posts