নবীনগরে মাদক সম্রাট মনেক অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার

নূরে আলম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরে আলমের নেতৃত্বে ও সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আশরাফুল ইসলামসহ সংগীয় ফোর্সের সহায়তায় উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মাদক সম্রাট ডাকাতি, চুরি, হত্যাসহ ডজনখানেক মামলার আসামি আব্দুল মন্নাফ (৫০) ওরফে মনেক কে মঙ্গলবার উপজেলার নুরজাহানপুর গ্রামে বিশেষ অভিযানে নিজ বাড়ি থেকে মাদক ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।
এসময় তার এক সহযোগীকেও আটক করা হয়।ঐ সহযোগী হচ্ছে থোল্লাকান্দি গ্রামের মৃত রশিদ মিয়ার ছেলে তারেক (২২)।
মনেক কে এর আগেও থানা পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠায় কিন্তু জেল থেকে বেড়িয়ে এসে মাদক,বেচাকেনা সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়।
মনেক নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে।থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়,মনেক দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে,এবং বিভিন্ন সময়ে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল।থানা সূত্র জানায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় চুরি,ডাকাতি,অস্ত্র,সন্ত্রাসী,চাদাবাজি সহ প্রায় ডজনখানেক মামলা রয়েছে।
থানা পুলিশের হাতে গ্রেফতারের খবর শুনে এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে এবং পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছে এলাকাবাসী।
নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুূরে আলম জানান,মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে ২০০ পিস ইয়াবা বড়ি ও দেশীয় অস্ত্রসহ মনেককে তার এক সহযোগী সহ গ্রেফতার করেন।
নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ সাংবাদিকদের জানায়, মনেকের বিরুদ্ধে  মাদক, অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করে বুধবার (২০/০৪)বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
Print Friendly

Related Posts