হবিগঞ্জে অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেছে নাগরিক কমিটি

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ নাগরিক কমিটির উদ্যোগে শায়েস্তাগঞ্জে ৭টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ২ বান করে ১৪ বান ঢেউটিন বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) দুপুরে এ উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ নাগরিক কমিটির সহ-সভাপতি ডা. মোঃ জমির আলীর সভাপতি ও সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা।

বিশেষ অতিথি ছিলেন হপবিস সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ মোতাহার হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব, লেখক ও কবি তাহমিনা বেগম গিনি, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহ সরদার।

বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক এম আব্বাস আলী মিজান, নাগরিক কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন চৌধুরী, সাগঠনিক সম্পাদক এনাম আহমদ, সদস্য মোল্লাহ জালাল উদ্দিন, আলী আশরাফ খান বাচ্চু, আব্দুল হক, মোহাম্মদ শাহীন প্রমুখ। বজলুর রহমান স্মৃতি পদকপ্রাপ্ত সাংবাদিক মোঃ মামুন চৌধুরী, উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম মজনু, সাবাজ আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ওই পরিবারগুলোর মাঝে ঢেউটিন বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন, আমরা মানুষ। আমাদের দায়িত্ব রয়েছে। নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। এখানে নাগরিক কমিটি মানুষের কল্যাণে কাজ করছে। আমরা নাগরিক কমিটির সাথে আছি।

মামুন/এইচ

Print Friendly

Related Posts