সুতিপাড়া ইউপি নির্বাচন: তরুণদের ভরসা এখন নৌকায়

মো. রাসেল হোসেন, ধামরাই: আগামী ১৫ জুন ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার ৯ নং সুতিপাড়া ইউপিতে ক্ষমতাসীন দলের প্রার্থীসহ মোট ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে এবং ৫৯ জন মেম্বার প্রতিদ্বন্দ্বিতা করছেন। ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্যে স্ব স্ব প্রতীকে প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা।

দিচ্ছেন নানা প্রকার উন্নয়নের প্রতিশ্রুতি। সাধারণ ভোটারদের মন জয় করতে ব্যস্ত সময় পার করছে প্রার্থী ও তার সমর্থকরা। আসন্ন ইউপি নির্বাচনে তরুণদের আগ্রহ বেড়েছে নৌকায়। নৌকায় ভরসা খুঁজে বেরাচ্ছেন তরুণ ভোটাররা।

এলাকার তরুণরা মনে করেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশে উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনার কারণেই দেশ আজ উন্নয়নের রোল মডেল। নৌকা শেখ হাসিনার প্রতীক। তাই নৌকাই তাদের ভরসাস্থল।

তরুণরা জানায়, শেখ হাসিনা যার হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন তিনি আমাদের জনপ্রিয় একজন প্রার্থী। বিগত ৫ বছের তিনি চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। আমরা যখনই তার কাছে কোন কাজের জন্য গিয়েছি তখনই ভালোবাসা দিয়ে কাছে টেনে নিয়েছেন এবং সেই কাজ দ্রুত সময়ের মধ্যে করে দিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বিগত ৫ বছর রেজাউল করীম রাজা চেয়ারম্যান থাকাকালে তিনি তরুণদের ডাকে সব সময় সাড়া দিতেন।যখন তরুণরা কোন আবদার নিয়ে চেয়ারম্যান রাজার কাছে গিয়েছেন তিনি সঙ্গে সঙ্গে সেই আবদার মিটিয়েছেন। সব সময় তিনি তরুণ প্রজন্মদের খেলারধুলার সামগ্রী দিয়ে বলতেন মাদক থেকে দূরে থাকবা। এমনই আচরণ করে মন জয় করেছে ইউনিয়নের হাজারো তরুণের মন। তাই বর্তমানে সেই চেয়ারম্যানকে আবারও পাশে পেতে তরুনদের ভরসা বেড়েছে নৌকায়।

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রেজাউল করীম রাজা বলেন, মানুষের সেবা আর ইউনিয়নবাসীর উন্নয়নের লক্ষ্য নিয়ে রাজনীতি করি।আমার ব্যক্তি উন্নয়নের জন্য না। আমার ব্যক্তিগত গাড়ি নাই। ঢাকায় বাড়ি নাই।আমি খুবই সাধারণ পরিবারের সন্তান। আমার বাবা একজন প্রাইমারি স্কুল মাস্টার ছিলেন।তাই আমার পরিবার এবং আমি খুবই সাধারণ জীবন যাপন করি। বর্তমান সরকার আওয়ামী লীগের তাই আমি মনে করি দেশের উন্নয়ন তথা সুতিপাড়া ইউনিয়ন উন্নয়নের চাকা সচল রাখতে হলে নৌকার বিকল্প নেই। দেশ এখন ডিজিটাল হয়েছে। তরুণরা দেশের উন্নয়ন দেখে নৌকায় ভরসা খুঁজে পেয়েছে। তাদের এমন সিদ্ধান্তকে আমি সম্মান করি।

বিগত ৫ বছর ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছে। কতটুকু সফলতা অর্জন করেছি সেটা বলতে চাইনা। আমি চেষ্টা করেছি মানুষকে ভালবাসতে।আরেকবার নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের বাকি অংশের কাজ শেষ করতে সকলের সহযোগীতা চাই।

Print Friendly

Related Posts