ত্রাণ নিয়ে সিলেটের পথে যুবলীগ নেতা আপন

মো. রাসেল হোসেন, আশুলিয়া থেকে: সিলেট-সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়াতে খাদ্য সামগ্রী নিয়ে সিলেটের পথে আশুলিয়া থানা যুবলীগ নেতা আবুল হোসেন আপন।

শনিবার (২৫ জুন) রাতে আশুলিয়া থেকে তিনি পিকআপে ২ হাজার মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে সিলেট সুনামগঞ্জের বন্যা দূর্গত এলাকায় রওনা হয়েছেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে বিস্কুট, চিড়া, গুড়, পানির বোতল ও মোমবাতি।

যুবলীগ নেতা আবুল হোসেন আপন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকেই বুকে ধারণ করে তিনি সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়েও বসে থাকেননি তিনি। এলাকায় কর্মহীন অসহায় মানুষের দ্বারে দ্বারে ঘুরে তাদের সহায়তা করেছেন এবং খোঁজ খবর নিয়েছেন। প্রতিনিয়তই তিনি গরীব ও অসহায় রোগীদেরও দিয়ে যাচ্ছেন আর্থিক সহায়তা।

যুবলীগ নেতা আবুল হোসেন আপন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে বন্যা দূর্গত দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা নিয়ে সিলেটের উদ্দেশ্যে যাচ্ছি । যারা বিত্তবান সবাই মিলে সিলেটের মানুষের পাশে দাঁড়ানো কর্তব্য বলেই আমি মনে করি।

তিনি আরও বলেন, ছোট বেলা থেকেই আমি দেখে আসছি বাবা মানুষের কল্যাণে কাজ যাচ্ছেন। মানব সেবা আমি আমার পরিবার থেকেই পেয়েছি। তাই বাবার মত আমিও আমার সাধ্যমত দেশের মানুষের জন্য কাজ করার চেষ্টা করছি। আমি ও আমার পরিবারের সদস্যরা মানুষের সুখে দুঃখে পাশে থাকার মাঝেই সুখ খুঁজে পাই। সিলেটের সমস্যা আমরা সবাই দেখতে পাচ্ছি। আসুন সবাই সিলেটবাসীর জন্য মানবিক সহায়তার হাত বাড়াই।

এসসয় তার সফর সঙ্গী ছিলেন যুবলীগ নেতা নাজমুল হাজী , দিপু মন্ডল, দিয়া মন্ডল, বাদশা সোহেল, সোহাগ, ইসমাইল হোসেন ।

Print Friendly

Related Posts