কোরআন তেলাওয়াতে সারাদেশে প্রথম স্থান অধিকার করলো ভোলার ছেলে ফাহিমুর

ভোলা প্রতিনিধি: জাতীয় পর্যায়ে কোরআন তেলাওয়াত প্রতিযোগীতায় সারাদেশের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন ভোলার ছেলে মোঃ ফাহিমুর রহমান। নগদ প্রতিষ্ঠান আয়োজিত নগদ ইসলামিক সন্তানের মুখে কোরআনের তেলাওয়াত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ফাহিমুর রহমান এই কৃতিত্ব অর্জন করেন। গত বৃহস্পতিবার (৩০ জুন) প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

সারাদেশের মধ্যে প্রথম স্থান অধিকারকারী ফাহিমুর রহমানের হাতে পুরস্কার তুলে দেন নগদ এর সিএমও শেখ আমিনুর রহমান। এসময় অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, নগদ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান আয়োজিত গত রমজান মাসে শুরু হওয়া ‘নগদ ইসলামিক সন্তানের মুখে কোরআনের তেলাওয়াত’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে দেশব্যাপী প্রতিযোগিতার আয়োজন করেন। এই প্রতিযোগিতায় ভোলার ছেলে মোঃ ফাহিমুর রহমানসহ দেশের প্রতিটা উপজেলা, জেলা এবং বিভাগের ৬০০০ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করেন। বয়সের তিনস্থরের ক্যাটাগরিতে প্রতিযোগি যাছাই-বাছাই করা হয়। ৭ বছর থেকে ১১ বছর গ্রুপের প্রতিযোগিতায় যাছাই-বাচাইতে শেষে বিচারগণ ভোলা জেলার মোঃ ফাহিমুর রহমানকে প্রথম বিজয়ী হিসেবে ঘোষণা করেন। প্রতিযোগিতায় ফাহিমুর রহমান সারাদেশের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন।

বরিশাল বিভাগের মধ্যে একমাত্র প্রতিযোগি হিসেবে এই সাফল্য অর্জন করেন। পুরস্কার হিসেবে ফাহিমুর রহমানকে ৩৩৩৩৩/- টাকা নগদ, সম্মাননা ক্রেস্ট, দেশের পতাকা এবং বঙ্গবন্ধুর উপর লেখা ৩টি বই উপহার দেয়া হয়। মোঃ ফাহিমুর রহমান ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডের খেয়াঘাট সড়কের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট সাইদুর রহমান মাসুদের ছেলে। মাতা গৃহনী সুইটি জাহান। বিজয়ী ফাহিমুর রহমান দেশের সকলের কাছে দোয়া চেয়েছেন।

ফাহিমুর রহমানের পিতা সাইদুর রহমান মাসুদ বলেন, আমার ছেলের এই সাফল্যে পিতা হিসেবে খুবই গর্ববোধ করছি। সে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ নিয়ে প্রথম স্থান অধিকার করে ভোলা জেলাকে সম্মানিত করেছে। বরিশাল বিভাগের মধ্যে আমার ছেলেই এই প্রতিযোগিতায় প্রথম হয়েছে। আমি বাবা হিসেবে খুবই আনন্দিত। সে যাতে ভবিষ্যতে সাফল্যের সাথে এগিয়ে যেতে পারে সে জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

Print Friendly

Related Posts