আপনার জুলাই মাসের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেখে নিন আপনার জুলাই (২০২২) মাসের রাশিফল

মেষ Aries (২১ মার্চ–২০ এপ্রিল)
দাম্পত্য জীবনে সুখের সময়। ব্যবসায় নতুন কিছু ঘটতে পারে, তবে চিন্তা থাকবে। এ মাসে প্রেমের ব্যাপারে বিরহ আসতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ হওয়ার আশঙ্কা। আগুন থেকে সাবধান থাকুন। বিদেশ থেকে কোনও খবর আসতে পারে। বছরের মধ্যভাগে শত্রুর কারণে মনে ভয় কাজ করতে পারে। নতুন কাজের জন্য সন্ধান করতে হতে পারে। সংসারের জন্য কোনও মঙ্গলজনক কাজে বাধা। সন্তানের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। এ মাসে কারও সঙ্গে তর্ক বাধতে পারে। কোনও পাওনা আদায় হতে পারে। পড়াশোনার জন্য ভাল সময়। কাজের চাপ বাড়তে পারে। মাসের শেষের দিক একটু খারাপ যাবে, সংসারে অশান্তি বাড়তে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। মাসের শেষে কোনও মহিলা নিয়ে বিবাদ হতে পারে। শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি।
বৃষ Taurus (২১ এপ্রিল–২১ মে)
এই মাসে ব্যবসায় কিছু পরিবর্তনের জন্য খরচ বাড়তে পারে। কোনও প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে। কাজের ব্যাপারে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। শরীরের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। শত্রুর সঙ্গে আপসের সম্ভাবনা। লিভারের সমস্যা বাড়তে পারে। এই মাসে প্রেমের ব্যাপারে আশা পূর্ণ হতে পারে। সামাজিক সম্মান লাভ। মনে বিষণ্ণ ভাব বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার কর্মস্থানে বিবাদ ঘটাতে পারে। চাকরির স্থানে কোনও কিছু ভুল হওয়ার যোগ। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি পাবে। এ মাসের শেষের দিকে পেটের সমস্যার জন্য খাদ্যগ্রহণে অনীহা। সংসারে অশান্তির জন্য কাজের ক্ষতি হতে পারে। পিতার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা। সন্তান নিয়ে দুশ্চিন্তা।
মিথুন Gemini (২২ মে–২১ জুন)

অতিরিক্ত পরিশ্রমে শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ। একটু অর্থাভাব দেখা দিতে পারে এ মাসে। চার চাকার গাড়িচালকদের বিপদের ঝুঁকি আছে। বুদ্ধি ভুলের জন্য কোনও খারাপ কিছু ঘটতে পারে। প্রেমের কারণে অপবাদের সম্ভাবনা। কর্মস্থানে সুনাম বাড়বে। পিতার কারণে মনঃকষ্ট বাড়বে। দাম্পত্য জীবন ভাল নয়। সারা মাস মনঃকষ্টের মধ্যে কাটবে। নতুন কোনও কাজে সাফল্য লাভ হতে পারে। ব্যবসায় আয় বাড়বে। বিবাহের ব্যাপারে আলোচনা করতে পারেন। জীবজন্তু থেকে সাবধান থাকুন। এ মাসে রাজনৈতিক নেতাদের ভাল যোগাযোগ আসতে পারে। বাড়িতে কোনও শুভ কাজ হওয়ার ব্যাপারে আলোচনা। শত্রুর দ্বারা খারাপ কিছু ঘটতে পারে।

কর্কট Cancer (২২ জুন–২২ জুলাই)

এই মাসে অযথা অর্থ নষ্ট হতে পারে। সন্তানের ভুল কাজের জন্য বাড়িতে অশান্তি। শত্রুর আপস প্রস্তাবে সাড়া দিতে পারেন। এ মাসে প্রেমের ক্ষেত্রে প্রচুর আনন্দ পাবেন। কর্মোন্নতির বিষয়ে সাহায্য পাবেন। ব্যবসায় সুখবর পেতে পারেন। কোনও মহিলার কাছ থেকে সুবিধা লাভ। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। এ মাসে অর্থপ্রাপ্তির যোগ আছে। চাকরিজীবীদের জন্য ভাল সময়। লোকের কাছ থেকে ভালবাসা পাওয়ার দিন। দূরে বেড়াতে যাবেন না, বিপদের যোগ। মুখমণ্ডলের কোনও রোগের জন্য ব্যয়। কর্মস্থানে গুরুজনের সাহায্যে সমস্যার সমাধান। এ মাসে বন্ধুদের সঙ্গে বুঝে ব্যবহার করুন, অশান্তি ঘটতে পারে। কারও কাছে অবিশ্বাসের পাত্র হতে পারেন। মাসের শেষের দিকে ব্যবসায় ভাল যোগ রয়েছে। অর্থভাগ্য ভাল হলেও সঞ্চয় কম হবে।

সিংহ Leo (২৩ জুলাই–২৩ আগস্ট)
কর্মে শুভফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হতে পারে। পড়াশোনায় মন বসবে না। কর্মস্থানে পাওনা আদায় হতে পারে। জ্ঞাতিশত্রুর জন্য সম্পত্তি নিয়ে বিবাদ ঘটতে পারে। চিত্তচাঞ্চল্যের কারণে ভাল কাজ হাতছাড়া হতে পারে। প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান করতে হতে পারে। ভাল কাজে গিয়ে আশাভঙ্গ হতে পারে। কর্মে শ্রমের মূল্য পাবেন না। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের যোগ। কাজ নিয়ে মনে ভয় আসতে পারে। আর্থিক চাপ আসতে পারে। যে কোনও সূত্রে অর্থ আসতে পারে। প্রিয়জনের কষ্ট শুনে মানসিক যন্ত্রণা। ব্যবসার জন্য নতুন চিন্তাভাবনা। কোনও কিছু পাওয়ার আশায় উদ্বেগ বাড়তে পারে। প্রেমের চাপের জন্য কষ্ট বাড়তে পারে। নিজের বুদ্ধির জোরে সমস্যার সমাধান। ভাল কথা বলায় শ্রোতাদের মন জয়। বাড়িতে বিবাদ বাড়তে পারে।
কন্যা Virgo (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
বেকারদের কাজের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বিশেষ আলোচনা এ মাসে করতে পারেন। অতিরিক্ত ব্যয়ের কারণে মাথা গরম থাকবে। রক্তপাতের যোগ আছে, একটু সাবধান থাকুন। প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। ব্যবসায় আয় বৃদ্ধি। অশান্তির জন্য এই মাসে মনখারাপ হতে পারে। আইনি ব্যবস্থা ভাল হবে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাতের আশঙ্কা। পুজোপাঠের জন্য মনে শান্তির উদয় ঘটবে। বীরত্ব প্রকাশ করতে গিয়ে বিপদ ঘটতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। অর্থক্ষতি হতে পারে। শত্রুর বিষয়ে একটু সাবধান থাকুন। কোমরের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। পাওনা আদায় হতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রায় বাধা আসতে পারে।
তুলা Libra (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

প্রতিবেশীদের কাছে সুনাম লাভ। বন্ধুবিচ্ছেদের জন্য মানসিক কষ্ট। কর্মে উন্নতি বজায় থাকবে। কাঠের ব্যবসার খুব ভাল ফলের আশা করা যায়। চাকরিতে কর্তৃপক্ষের অনুগত থাকার জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের কারণে খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে। এ মাসে ব্যবসায় ভাল লাভ দেখতে পাবেন। প্রেমের ক্ষেত্রে শুভ সময়। বাড়িতে নতুন কিছু নিয়ে আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশযাত্রার জন্য বাড়িতে আলোচনা। মাসের শেষের দিকে আঘাত লাগতে পারে, সাবধান থাকুন। মানসিক অস্থিরতা খুব বেশি থাকবে। গরিব লোকেদের সাহায্য করার জন্য আনন্দ লাভ। ব্যবসার ক্ষেত্রে ভাল সময়।

বৃশ্চিক Scorpio (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
প্রেমের ব্যাপারে শুভ সঙ্কেত। সময়ে খেয়াল না করায় ভাল কাজ হাতছাড়া হতে পারে। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। বিবাহের জন্য চিন্তা। বন্ধুদের সঙ্গে বেশি তর্ক না করাই ভাল হবে। নিজের সুপ্ত অহংকার থেকে বেরিয়ে আসুন। শত্রুর মোকাবিলায় আইনি ব্যবস্থা। মাসের মধ্যভাগ লেখকদের জন্য শুভ। বাড়িতে আনন্দের পরিবেশ পাবেন। গবেষণায় সাফল্য পেতে পারেন। অধিক উদারতার জন্য কর্মে ব্যাঘাত। শত্রুর উৎপাত বৃদ্ধি। মাসের শেষের দিকে উদ্বেগের কারণে কাজের ক্ষতি। সন্তানের জন্য কোনও শুভ সংবাদ আসতে পারে। প্রেমে বড় আঘাত পেতে পারেন। শরীরের সমস্যার জন্য মানসিক চাপ। স্ত্রীর জন্য মানসিক সুখ বৃদ্ধি।
ধনু  Sagittarius (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

এই মাসে কোনও ভয় বৃদ্ধি পেতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মিলতে পারে। কাজের দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায় কোনও নতুন পরিকল্পনা। ভ্রমণের খরচ বৃদ্ধি। এ মাসে কোনও ভাল কাজ করে শান্তি পাবেন। বেকারদের কাজের সুযোগ মিলতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্র শুভ। এই মাসে অতিরিক্ত লোভের কারণে কোনও বিপদ ঘটতে পারে। দাম্পত্য জীবনে কোনও অশান্তি দেখা দিতে পারে। গুরুজনের সাহায্যে বিপদ থেকে উদ্ধার। বাইরের কোনও লোকের কারণে বাড়িতে বিবাদ। এ মাসে মন খুব উদাসীন থাকবে। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। ব্যবসার জন্য ভ্রাতৃবিবাদ। সন্তান নিয়ে চাপ বাড়তে পারে।

মকর Capricorn (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

এই সময় অপরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। এ মাসে কোনও ভুল কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। রাজনীতির লোকেদের সুনাম বাড়তে পারে। প্রেমে বিরহ আসতে পারে। মাসের প্রথম দিকে প্রভাবশালী ব্যক্তির দ্বারা কর্মে উন্নতি লাভ। ভ্রমণে বাধা আসতে পারে। ভাল কাজ করেও আশানুরূপ ফল পাবেন না। কোনও মহিলা নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল ফল পাবেন। প্রতিবেশীদের কাছে বদনাম হতে পারে। কর্মস্থানে নতুন কিছু প্রাপ্তি হতে পারে। এ মাসে পড়াশোনায় মনোযোগ বাড়বে। মাসের শেষের দিকে পূজাপাঠে মন থাকবে। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারেন।

কুম্ভ Aquarius (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
এ মাসে কোনও সুসংবাদ আসতে পারে। ব্যবসায় উন্নতির যোগ। কোনও জিনিস হারিয়ে যেতে পারে। বন্ধুমহলে সুনাম বাড়তে পারে। এ মাসে মনে উদাসীন ভাব আসতে পারে। কোনও রোগ বৃদ্ধি পাওয়ার জন্য খরচ। কাজের ক্ষেত্রে সাফল্য আসতে পারে। পড়াশোনার জন্য নতুন কোনও ব্যবস্থা হতে পারে। এ মাসে কোনও আত্মীয় সম্পর্কে খারাপ খবর আসতে পারে। রাজনীতির লোকেদের সুনাম বাড়তে পারে। বাড়ির লোকের সঙ্গে আলোচনা অপনার পক্ষে লাভজনক হতে পারে। কাজের চাপের জন্য শরীরের ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে সুখের অনুভব। বাড়িতে লোকের উৎপাত বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল খবর। ভ্রমণের যোগ আসবে শেষের দিকে।

মীন Pisces (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

গান-বাজনা নিয়ে যাঁরা থাকেন, তাঁদের জন্য ভাল খবর আসছে। এ মাসে বাড়তি খরচের জন্য মাথা গরম। প্রেমের জন্য কষ্ট বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি। ব্যবসায় লাভ বৃদ্ধি। পেটের সমস্যা বৃদ্ধি। কাজের প্রতি কিছুটা অনীহা আসতে পারে। ব্যবসার ক্ষেত্রে শত্রুবৃদ্ধি হলেও আয় ভাল হবে। বাড়িতে কোনও অতিথির জন্য চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি। এই মাসে ভয়ের কারণে কোনও কাজ আটকে যেতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে।
—শ্রী জয়দেব
Print Friendly

Related Posts