ক্রিকেটার কে এল রাহুল সুনীলকন্যা আথিয়ার বিয়ে!

এবার সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন ক্রিকেটার কে এল রাহুল এবং সুনীলকন্যা আথিয়া শেঠি। কিছুদিন আগে বিদেশ থেকে ফিরেছেন আথিয়া ও রাহুল।

কারণ খেলতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। তাই অস্ত্রোপচারের জন্য জার্মানিতে পাড়ি দিতে হয়েছিল তাকে। তখন কে এল রাহুল ও আথিয়া একসঙ্গে পৌঁছান বিদেশে।

অনেক দিন ধরেই প্রেম করছেন আথিয়া-রাহুল। যদিও তারা তাদের প্রেমের সম্পর্ক তেমন প্রকাশ্যে আনেননি। যাই হোক, বিদেশ থেকেও ফিরে এসেছেন অনেক দিন। এখন দ্রুতই গাঁটছড়া বাঁধতে প্রস্তুত আথিয়া ও রাহুল।

বলিউডের একটি সূত্র বলছে, তিন মাসের মধ্যেই আথিয়া ও রাহুলের বিয়ে হতে চলেছে। বলিউড সুপারস্টার সুনীল শেঠি ও মানা শেঠির একমাত্র মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠি, তিনি নিজেও একজন অভিনেত্রী।

অন্যদিকে কে এল রাহুল লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক এবং ভারতের জাতীয় দলের সহ-অধিনায়ক। আথিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, আথিয়া শেঠি এবং ক্রিকেটার কে এল রাহুল তিন বছরেরও বেশি সময় ধরে একে অপরের সঙ্গে প্রেম করছেন। এবার তাদের বিয়ের সংবাদ।

তিন মাসের মধ্যেই তারা বিয়ে করছেন বলে জানা গেছে। এমনকি এখন থেকেই পুরোদমে প্রস্তুতি শুরু হয়ে গেছে দুই পরিবারে।

সূত্র জানিয়েছে, রাহুলের মা-বাবা সম্প্রতি আথিয়ার পরিবারের সঙ্গে দেখা করতে মুম্বাইয়ে পৌঁছেছিলেন। তিন মাসের মধ্যে বিয়ে হবে বলে আশা করা হচ্ছে। দুই পরিবারের সান্নিধ্যেই বিয়ে হবে তাদের।

গত বছর অহন শেঠির প্রথম ছবি ‘তাড়াপ’-এর প্রিমিয়ারের সময় কে এল রাহুল ও আথিয়া শেঠি একসঙ্গে প্রথমবার প্রকাশ্যে উপস্থিত হয়েছিলেন। এ ছাড়া আথিয়াকে প্রায়ই কে এল রাহুলের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের গ্যালারি দেখা যায়।

Print Friendly

Related Posts