পাতানো মামার বিরুদ্ধে ভাগনিকে ধর্ষণের অভিযোগে মামলা

নুরে আলম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে পাতানো মামার বিরুদ্ধে।

ধর্ষক উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের কুড়িনাল গ্রামের শিশু মিয়ার ছেলে মো. শামিম মিয়া। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করছেন।

গত রোববার ধর্ষিতার মা সাংবাদিকদের কাছে ঘটনার বর্ননা তুলে ধরে ধর্ষককে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষক শামিম শ্যামগ্রাম বাজারে একজন সবজি ব্যবসায়ী। ধর্ষিতার মা তার কাছ থেকে প্রায়ই সবজি ক্রয় করতেন সেই সুবাদে সু-সর্ম্পক গড়ে উঠে এবং ধর্মীয় ভাই বোন হিসাবে বাড়িতে যাতায়াত করতেন। গত ৭ জুলাই ভোরে প্রাইভেট পড়ার যাওয়ার সময় জরুরী কথা আছে বলে এই ছাত্রীকে ডেকে শ্যামগ্রাম বাজারের হৃদয় মিষ্টান্ন ভান্ডার নামক একটি মিষ্টির দোকানের ফাঁকা ষ্টোর রুমে তাকে নিয়ে যায় এবং জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে এ ঘটনা কাউকে জানালে তার বড় ধরণের ক্ষতি হবে হুমকি দেয়। লোকলজ্জা ও ক্ষতির ভয়ে ধর্ষিতা ওই ছাত্রী কাউকে কিছু জানায়নি। ফের ওই পাতানো মামা তাকে আবারো শারিরিক সর্ম্পক করতে চাপ দিলে মেয়ে তার মাকে বিষয়টি খুলে বলে।

ধর্ষিতার মা বলেন, গত শনিবার (১৬ জুলাই) মেয়ে আমাকে বিষয়টি অবগত করে। গ্রামের সাহেব সর্দারদের জানিয়ে রাতেই থানায় অভিযোগ করি। আমার মেয়ের প্রতি অন্যায়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি ।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ অভিযোগ পেয়েছেন স্বীকার করে বলেন, ধর্ষককে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Print Friendly

Related Posts