প্রেমের টানে গাজীপুরে মালয়েশিয়ান নারী, মসজিদে বিয়ে

প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম গাজীপুরের ছেলে জাহাঙ্গীর আলম ও মালয়েশিয়ান মেয়ে নুরকারমিলার। জাহাঙ্গীর বাংলাদেশে চলে আসায় প্রেমের টানে ছুটে এসেছেন মেয়েটি। পরে দুই পরিবারের সম্মতিতে মসজিদে গিয়ে বিয়ে করেন দুজন।

গত ১৮ জুলাই প্রেমিক জাহাঙ্গীর আলমের গ্রামের বাড়ি গাজীপুরের জোলারপাড় এলাকায় আসেন নুরকারমিলা। সে মালয়েশিয়ার কামপুং কেলেওয়াক এলাকার বাসিন্দা।

জাহাঙ্গীর আলম জানায়, ২০১৪ সালে মালয়েশিয়ায় গিয়েছিলাম। সেখানে গিয়ে একটি বিশ্ববিদ্যালয়ে চাকরি সূত্রে পরিচয়। তারপর থেকে দুই জনের মধ্যে ভালোলাগা ও প্রেমের তৈরি হয়। নুরকারমিলা মালয়েশিয়ান মুসলিম পরিবারের মেয়ে। এখন দুজনের একসঙ্গে ভালো সময় কাটছে। কিছুদিন পরে আবারও দুজন কাজের জন্য মালয়েশিয়া চলে যাবো। আপাতত বিভিন্ন যায়গা ঘুরে বেড়াচ্ছি।

পরিবার সূত্রে জানা যায়, কয়েক বছর আগে জাহাঙ্গীর আলম বাংলাদেশে চলে আসেন। পরে করোনাসহ নানা কারণে আর মালয়েশিয়া ফেরা হয়নি। এজন্য ভালোবাসার টানে মনের মানুষটির কাছে ছুটে এসেছে মেয়েটি। পরে ছেলের পরিবার, স্বজনদের মতামতে গ্রামবাসীকে নিয়ে খাওয়া-দাওয়ার আয়োজন উৎসব করে গত শুক্রবার সামাজিক ও ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ে অনুষ্ঠিত হয়। মসজিদে অনুষ্ঠিত এই বিয়েতে হাজির হয়ে গ্রামবাসী একসাথে আনন্দ উল্লাসে মেতে ওঠেন।

 

 

Print Friendly

Related Posts