শিক্ষাক্ষেত্রে অবদানে এমপি আবু জাহিরকে শিক্ষা পরিবারের গণসংবর্ধনা

হবিগঞ্জ প্রতিনিধি: নিজের নির্বাচনী এলাকায় কৃষি বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজ বাস্তবায়ন। সর্বশেষ দুই দফা এমপিওতে নিজের নির্বাচনী এলাকায় সর্বোচ্চ সংখ্যক ২৭টি প্রতিষ্ঠানকে এমপিওভুক্তকরণ। শিক্ষা ক্ষেত্রে এ ধরণের বহু অবদান রাখায় হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহিরকে গণসংবর্ধনা দিয়েছে হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলা শিক্ষা পরিবার।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে হবিগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে এমপি আবু জাহিরের গণসংবর্ধনাটি জনসমুদ্রে রুপ নেয়। নতুন এমপিও হওয়া আলী ইদ্রিছ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ফেলো অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট, কথা সাহিত্যিক ও কলামিস্ট আলী ইদ্রিসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির এই সংবর্ধনা আয়োজনের জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও শিক্ষা ক্ষেত্রে অগ্রাধিকার দিয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এমপি আবু জাহিরকে আয়োজকরা ফুলের শুভেচ্ছায় সিক্ত করার পাশাপাশি সোনার নৌকা উপহার প্রদান করেন। স্কাউটের সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করে। ফেরদৌস আহমেদ ও প্রমখ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলেয়া আক্তার ও শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বক্তৃতা করেন কাজী কামাল উদ্দিন, মোহাম্মদ শাবান মিয়া, আব্দুল্লাহ আল মামুন, আমিরুল ইসলাম আলম, জালাল উদ্দিন শাওন ও আসাদুজ্জামান প্রমুখ।

মামুন/এইচ

Print Friendly

Related Posts