ভিডিও করার অপরাধে পেটালেন ইউপি সদস্য, সে ভিডিও ভাইরাল

রেজাউল করিম: মিথ্যা চুরির অপবাদ দিয়ে এক যুবককে মারধর করেন স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য রাশেদুল হক। মারধর করার সময় ভিডিও করার অপরাধে আরেক যুবককেও লাঠি দিয়ে বেদম মারপিট করে আহত করেন তিনি।

সেই ভিডিও সোমবার (১ আগস্ট) বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে বিভিন্ন প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বিকেবাড়ি এলাকায় গত শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে ঘটনাটি ঘটেছে।

ভিডিওতে দেখা যায়, পিটুনি খেয়ে এক যুবক মাটিতে বসে পড়েছেন সেই অবস্থাতেই ইউপি সদস্য নিজেই একটি লাঠি দিয়ে সেই যুবককে পিটাচ্ছেন, অকথ্য ভাষায় গালিগালাজ করছেন আর বলছেন- ভিডিও করলি কেন? আরো ভিডিও কর, তোর কাছে আর মোবাইল নাই।

২৩ সেকেন্ডের ওই ভিডিওতে আশপাশে অনেক লোককে নিরব দর্শক হিসেবে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কেউ ইউপি সদস্যর এই আচরণ বন্ধ করার চেষ্টাও করছেন না। ওই যুবক যতক্ষণ পারছেন নিজের হাত দিয়ে মার ফেরানোর চেষ্টা করছেন আর চিৎকার করছেন।

এলাকার বাসিন্দারা জানান, ইউপি সদস্য রাশেদুল হক ছোটখাটো নানা বিষয়ে যখন যাকে খুশি মারধর করে থাকেন। এলাকার নিরীহ মানুষদের নানাভাবে হয়রানি করেন। বিচার সালিশ করার নামে নিরীহ লোকদের বেদম মারপিট করেন। গত শুক্রবার বিকেল চারটার দিকে বিকেবাড়ি এলাকার একটি মাঠে এক যুবককে সে ধরে নিয়ে আসেন। পরে তাকে চুরির অভিযোগে এলোপাথারি মারধর করেন। সেই মারধর করার ভিডিও পাশ থেকে এক যুবক ভিডিও করে। এই অপরাধে ওই যুবককেও লাঠিপেটা করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য রাশেদুল হক বলেন, আমি একটা চোরের বিচার করছিলাম। সে এ পর্যন্ত ৭ বার চুরি করেছে আমার কাছে ধরাও পড়েছে। চুরি করার অভিযোগে তাকে পিটিয়ে শাস্তি দেওয়ার সময় পাশ থেকে ওই ছেলে ভিডিও করছিলো, যার কারণে তাকেও পিটানি দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Print Friendly

Related Posts