কোরবানপুর জি.এম. উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

জ.ই বুলবুল, মুরাদনগর (কুমিল্লা) থেকে ফিরে: কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্বধৈইর (পূর্ব) ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান কোরবানপুর জি.এম. উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। পরে নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন অফিসার মমিনুল হক বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

সাধারণ অভিভাবক নির্বাচনে সদস্যের ৪টি পদের বিপরীতে ৮ জন এবং সংরক্ষিত (মহিলা) অভিভাবক সদস্যদের ১টি পদের বিপরীতে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তাদের মধ্যে সাধারণ অভিভাবকদের সর্বোচ্চ ৪৬১ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন মোহাম্মদ ছালা উদ্দিন, দ্বিতীয় স্থান অধিকার করেছেন ৪৪৩ ভোট পেয়ে মনির হোসেন, তৃতীয় স্থান অধিকার করেছেন ৪২৪ ভোট পেয়ে মো. ফজলুল হক ও চতুর্থ স্থান অধিকার করেছেন ৪১৫ মো. শাহ আলম।

সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে সর্বোচ্চ ৪৬৭ ভোট পেয়েছেন নিলুফা আক্তার।

নির্বাচনে ১,০৮৪ জন ভোটারের মধ্যে ৮৬৮ জন ভোট প্রদান করে।

এছাড়া শিক্ষক প্রতিনিধি হিসেবে প্রথম হয়েছেন আব্দুস সালাম, দ্বিতীয় হয়েছেন মো. আরমান হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) পীযূষ চন্দ্র দাস, বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার ও ওসি (তদন্ত) দিনেশ চন্দ্র দাস গুপ্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল, কোরবানপুর।

এ সময় বিশিষ্ট চিকিৎসক, শিক্ষানুরাগী ও বিদ্যালয়ের সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ এ.কে.আজাদ উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts