মমতাজের স্বামীর গাড়িতে হামলা, থানায় অভিযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ-২ আসনের (সিঙ্গাইর-হরিরামপুর) সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী চিকিৎসক মঈন হাসানের ওপর হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শুক্রবার (২৬ আগস্ট) ছয় যুবকের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি।

রোববার (২৮ আগষ্ট) দুপুরে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত যুবকেরা হলেন, উপজেলার গাজিন্দা গ্রামের নয়ন মিয়া ও মোসলেম উদ্দিন, মধ্যধল্লা গ্রামের মো. রুবেল ও আশরাফ আলী, বাস্তা গ্রামের নাসির উদ্দিন ও জসিম উদ্দিন।

এরা স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে সিঙ্গাইর উপজেলার বিন্নাডাঙ্গী এলাকায় বেসরকারি একটি চক্ষু হাসপাতাল থেকে বের হয়ে মঈন হাসান ঢাকার উদ্দেশ্যে রওনা হন। বিকেল সাড়ে পাঁচটার দিকে ক্লিনিক থেকে কিছুদূর যাওয়ার পর সিএনজিচালিত একটি অটোরিকশা দিয়ে তার মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ-১৫-২৮২৭) গতিরোধ করে এবং যুবকেরা লাঠিসোঠা, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে তাঁর ওপর হামলা করে। এ সময় তিনিও মারাত্মক আহত হন। তার গাড়ি ভাঙচুর করা হয়।

হামলার কারণ সম্পর্কে জানতে চিকিৎসক মঈন হাসানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ধরেননি। সংসদ সদস্য দেশের বাইরে থাকায় স্বামীর ওপর হামলার ঘটনার বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান বলেন, হামলার ঘটনাটি নিন্দনীয় ও অপরাধ। এ ঘটনার সঙ্গে দলীয় কোনো নেতা-কর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে দলীয় সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, ভূক্তভোগী ব্যক্তি (সংসদ সদস্যের স্বামী) থানায় লিখিত অভিযোগ করেছেন। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Print Friendly

Related Posts