ভালোবাসার টানে ইন্দোনেশিয়ার তরুণী সিরাজগঞ্জে

সিরাজগঞ্জ প্রতিনিধি: ভালোবাসার টানে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামে ছুটে এলেন ইন্দোনেশিয়ার তরুণী সিতি নুরানি। বাংলাদেশি তরুণ আনোয়ার হোসেনকে বিয়ে করেছেন তিনি।

সিতি নুরানি ইন্দোনেশিয়ার পারিজাত কুলন থানাধীন কেটরোসনা গ্রামের বাসিন্দা। তিনি মালয়েশিয়ার একটি ক্লিনিকে নার্স হিসেবে কর্মরত রয়েছেন।

জানা যায়, তিন বছর আগে সিতির সঙ্গে ফেসবুকে পরিচয় হয় মালেয়েশিয়ায় প্রবাসী সিরাজগঞ্জের
আনোয়ার হোসেনের। এরপর তারা সেখানেই বিয়ে করে সংসার শুরু করেন। পরবর্তীতে দেশে এসে এখানকার নিয়ম-নীতি মেনে আবার তাদের বিয়ে সম্পন্ন হয়।

মঙ্গলবার (৩০ আগস্ট) স্থানীয় মওলানার মাধ্যমে ৫০ হাজার টাকা দেনমোহরে বিবাহ বন্ধনে আবদ্ধ
হন তারা।

বিদেশি পুত্রবধু পেয়ে আবেগাপ্লুত আনোয়ারের মা বলেন, আমার পুত্রবধূ খুবই ভালো। সে আমাকে মা বলে ডাকে। বিদেশি পুত্রবধূর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

আনোয়ার হোসেন বলেন, সিতি নুরানী ইন্দোনেশিয়ার মুসলিম পরিবারের মেয়ে। আমার স্ত্রী আমাদের দেশ ও কালচার সম্পর্কে আগেই আমার কাছ থেকে জেনেছেন। আমার পরিবার সম্পর্কে সব কিছু জেনে
বাংলাদেশে এসেছেন।

সিতি নুরানি বলেন, বাবা-মায়ের অনুমতি নিয়েই বিয়ে করি। স্বামীর সাথে সুখে শান্তিতে ঘর সংসার শুরু করেছি। এখানে এসে খুব ভালো লাগছে। সবার কাছে দোয়া চাই।

এদিকে, বিদেশি বধূকে দেখতে প্রতিদিন স্থানীয় লোকজন আনোয়ারের বাড়িতে ভিড় করছে।

কৈজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বলেন, বিষয়টি স্থানীয়রা মেনে নিয়েছেন এবং ওই তরুণীকে দেখতে প্রতিদিনই অসংখ্য আনোয়ারের বাড়িতে ভিড় জমাচ্ছেন মানুষ।

Print Friendly

Related Posts