মেডিসিন ক্লাব, ইউনিভার্সেল মেডিকেল কলেজ ইউনিটের ওরিয়েন্টশন অনুষ্ঠিত

অনুষ্ঠিত হয়ে গেল মেডিসিন ক্লাব, ইউনিভার্সেল মেডিকেল কলেজ ইউনিট কর্তৃক আয়োজিত ওরিয়েন্টশন প্রোগ্রাম ।

গত ২৪ আগস্ট এই ওরিয়েন্টশন প্রোগ্রামটি ইউনিভার্সেল মেডিকেল কলেজের লেকচার গ্যালারি-১ এ অনুষ্ঠিত হয়। এ প্রোগ্রামে উপস্থিত ছিলেন সভাপতি জাফর রেজা, সম্পাদক কাজী তৌকির মাহমুদ, প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা ডা.জাহিদ সজল, প্রতিষ্ঠাতা সম্পাদক ও উপদেষ্টা ডা. নাঈম হাওলাদার, ইউনিটের কার্যকরী সদস্যবৃন্দ (২০২২-২৩) এবং নবাগত শিক্ষার্থীরা।

স্বাগত বক্তব্য রাখেন সম্পাদক কাজী তৌকির মাহমুদ। তিনি মেডিসিন ক্লাব সম্পর্কে নবীণদেরকে একটি ধারণামূলক বক্তব্য প্রদান করেন। পরর্বতীতে মেডিসিন ক্লাব এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ ইউনিটের কার্যকম সম্পর্কে ১০ মিনিটের স্লাইড প্রদর্শন করা হয়।

নবীণদের মধ্যে বক্তব্য রাখেন আরমান হাবিব। বক্তব্য রাখেন ইউনিটের কার্যকরী সদস্য এবং ভ্যাক্সিনেশন সাব কমিটি যুগ্ম আহ্বায়ক সুখম শর্মা। তাদের এই বক্তব্য নবীণদেরকে মেডিসিন ক্লাব অংশগ্রহণ করার নতুন প্রেরণা জাগ্রত করে।

এছাড়া অনুষ্ঠানে আসা নবীণদেরকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা ডা. জাহিদ সজল ইউনিটের মেডিসিন ক্লাবের যাত্রা কীভাবে শুরু হয়, মেডিসিন ক্লাবের মাধ্যমে কীভাবে জনসাধারণকে সেবা করা যায় নবীণদেরকে এ ব্যাপারে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

প্রতিষ্ঠাতা সম্পাদক ও উপদেষ্টা ডা. নাঈম হাওলাদার তথ্যবহুল বক্তব্যের মাধ্যমে নবীণদের অণুপ্রেরণা দেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ওরিয়েন্টশন প্রোগ্রামের ইতি জানানো হয়।

 

সূত্র: এস. এম এম মুসাব্বির উদ্দিন, কার্যকরী সদস্য এবং ব্লাড সাব কমিটি যুগ্ম আহ্বায়ক-মেডিসিন ক্লাব, ইউনিভার্সেল মেডিকেল কলেজ ইউনিট।

Print Friendly

Related Posts