সাতক্ষীরার নলতায় বিএনপির হামলায় আ. লীগের আহত ৬

তরিকুল ইসলাম, সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জের নলতা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা করেছে বিএনপির নেতাকর্মীরা। এ ঘটনায় আওয়ামী লীগের ৬ নেতাকর্মী আহত হয়েছেন।

ঘটনাটি রোববার দুপুরে নলতার কাজলা এলাকায় ঘটে।

সরেজমিনে জানা যায়, রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নৌকার পরাজিত নলতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানপ্রার্থী আবুল হোসেন পাড়ের ছেলে তানভির হোসেন বিএনপি সমর্থিত বিজয়ী চেয়ারম্যান আজিজুর রহমানের গ্রাম কাজলার উপর দিয়ে তারালী যাওয়ার সময় আজিজুর রহমানের চাচাতো ভাইয়েরা ও বিএনপির প্রায় ১০/১৫ জন মিলে মারধর করে।এ সময় স্থানীয়রা তানভিরকে রক্ষা করে। খবর পেয়ে ছেলেকে আনতে আবুল হোসেন পাড় ছুটে গেলে তার উপরও আজিজুর রহমানসহ বিএনপির লোকজন হামলা চালায়। পরে খবর পেয়ে সেখানে নলতা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ছুটে গেলে দু’পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ ঘটনায় আওয়ামী লীগ কর্মী আব্দুল পাড়, মোর্শেদ পাড়, আব্দুস সবুর, বাদশা, সাইফুল ইসলাম ও আমিরুল ইসলাম আহত হয়।

পরে কালিগঞ্জ থানা পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় ওইদিন রাতে আওয়ামী লীগ নেতা আবুল হোসেন পাড় বিএনপি নেতাকর্মীদের নাম উল্লেখ করে কালিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হালিমুর রহমান বলেন, দু’পক্ষ পৃথক অভিযোগ দায়ের করেছে। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly

Related Posts