ধামরাইয়ে দিন দুপুরে ডিবি পরিচয়ে ছিনতাইকালে আটক ৫

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে দিনদুপুরে ডিবি পরিচয়ে ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছে ৫ জন। এই সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস ও দুইটা ডিবির ইউনিফরম, একটি ওকিটকি পাওয়া গেছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৫টার সময় ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের দেপাসাই মডেল স্কুলের সামনে থেকে পালানোর সময় এলাকার লোকজন ধাওয়া করে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, মোঃ হিরা, (২৫) পিতার নাম মোঃ আবুল কালাম আজাদ, নুর ইসলাম (২২) পিতা শাজাহান, শওকত হোসেন (২৪) পিতার নাম হানিফ আলী,মোঃ রুবেল(২৩) পিতা নুরুজ্জামান হাওলাদার, মোঃ রাসেল (২৩) পিতার মোঃ সানু মিয়া এদের সবার বাড়ী পটুয়াখালী জেলায়।

ভুক্তভোগীরা হলেন, মোঃ রমজান, সোহাগ,ইয়াছিন, সাফায়েত হোসেন মিঠু।তারা মিজান পোল্ট্রি দোকানে চাকরি করেন। তারা মুরগী কিনতে টাঙ্গাইল যাচ্ছিলেন।

ভুক্তভোগী সুত্রে জানা যায়, মিরপুর থেকে মিজান পোল্ট্রি দোকানের কাছ থেকে ৪ লাখ ৭০ হাজার টাকা নিয়ে টাঙ্গাইল মুরগী কিনতে যাত্রা শুরু করে। এই সময় গাড়ীতে ৬ হাজার টাকার তেল নেয়। বাকী ৪ লাখ ৬৪ হাজার টাকা গাড়ীতে ছিল।

এ ব্যাপারে ধামরাই ওসি অপারেশন নির্মল জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৫ জন ভুয়া ডিবি পুলিশ পরিচয় দানকারিকে আটক করে থানায় নিয়ে আসি। জনতা তাদের প্রথমে আটক করে গণধোলাই দেয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভুক্তভোগী বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছে। এসময় তাদের ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়েছে। আগামীকাল রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly

Related Posts