নবীনগরে পুলিশের উপর গুলির ঘটনায় বাবা-ছেলেসহ গ্রেফতার ৩

জ.ই বুলবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুলিশকে গুলি করে ১৫ মামলার আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের বাসিন্দা মন্নাফ ওরফে মনেক (৫০), তার ছেলে শিপন (৩০) ও তাদের সহযোগী শরীফুলসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে গাজীপুরের টঙ্গী থেকে তাদের গ্রেফতার করা হয়।
জানা যায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে, মাদক সম্রাট মন্নাফ (৫০) ওরফে মনেকের বিরুদ্ধে ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণসহ ১৫টি মামলার রয়েছে। তার ছেলে শিপন ডাকাতি ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি, তারা বাবা-ছেলে এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত ৮ সেপ্টেম্বর অভিযান চালায় পুলিশ। এ সময় গ্রেফতার করা হয় মনেককে। সংবাদ পেয়ে তার ছেলে শিপন, সহযোগী শরীফুল, সোহাগসহ কয়েকজন দুদিক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে ১৪ রাউন্ড পাল্টা গুলি চালায়। এ সময় মনেকসহ হামলাকারীরা পালিয়ে যান।
হামলাকারীদের গুলিতে নবীনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোহেল ও উপ-পরিদর্শক (এসআই) রনি সোরে রানা গুলিবিদ্ধ হন। এই ঘটনার পর থেকে হামলাকারীদের গ্রেফতার করতে পুলিশ চিরুনী অভিযান শুরু করে।
নাম প্রকাশ না করার শর্তে পুলিশের এক কর্মকতা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাবা-ছেলেসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের নিয়ে অস্ত্র উদ্ধারের অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।
ছবি : মনেক, তার ছেলে শিপন ও তাদের সহযোগী শরীফুল
Print Friendly

Related Posts