ভোলায় বিএনপির আনন্দ মিছিলে এসে কর্মীর মৃত্যু

ভোলা প্রতিনিধি: ভোলা জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করায় আনন্দ মিছিল করতে এসে মো. হাসান (৩৫) নামে এক কর্মীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বিএনপি কার্যালয়ের সামনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। তাৎক্ষণিক তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসান ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মো. ইউসুফ আলীর ছেলে ও একই ইউনিয়নের বিএনপি কর্মী।

বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে কার্যালয়ের সামনে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ ও সদস্যসচিব রাইসুল আলম।

মৃত হাসানের ভাই ইউনুস ও আলম জানান, হাসান সকালে বাসা থেকে বের হয়ে ভোলা শহরে বিএনপির মিছিলে যান। বিএনপির দলীয় কার্যালয়ের সামনে হঠাৎ হার্ট অ্যাটাক করেন। পরে তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

জেলা বিএনপির সদস্যসচিব রাইসুল আলম জানান, বিএনপির মিছিল শুরুর আগেই হাসান অসুস্থ হয়ে মারা যান।

এর আগে গত মঙ্গলবার বিকেলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ভোলা জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে আহ্বায়ক করা হয়েছে গোলাম নবী আলমগীরকে। একই সঙ্গে যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ ও সদস্যসচিব রাইসুল আলম।

মিলন/বি

Print Friendly

Related Posts