সাউথ পয়েন্টে স্কুলে বিজয় দিবস ২০২২ উদযাপিত

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ, মালিবাগে আয়োজন করা হয়েছিল ছাত্রদের ফুটবল ও ক্রিকেট, ছাত্রীদের হ্যান্ডবল প্রতিযোগিতা।

সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের স্পোর্টস ক্লাব আয়োজিত উক্ত মহান বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের অধ্যক্ষ কর্নেল মোঃ শামসুল আলম পি এস সি (অবঃ), বিশেষ অতিথি ছিলেন বাংলা ও ইংরেজি ভার্সনের উপাধ্যক্ষ জেরিনা ফেরদৌস, প্রধান অর্থ কর্মকর্তা মোঃ সাখাওয়াত উল্লাহ।

বিজয় দিবস উদযাপনের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন, কারাতের কলাকৌশল প্রদর্শন করা হয়।

ছাত্রদের ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় কপোতাক্ষ হাউস, জুনিয়র ক্রিকেটে চ্যাম্পিয়ন হয় সাউথ পয়েন্ট স্কুল বারিধারা আর সিনিয়র ক্রিকেটে সাউথ পয়েন্ট মালিবাগ।

অনুষ্ঠানের অতিথিবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বিজয় দিবসের শুভেচ্ছা জানান ও এমন জাতীয় দিবস উদযাপনের আয়োজন করায় প্রতিষ্ঠানের স্পোর্টস ক্লাবের প্রশংসা করেন সেই সাথে খেলাধুলার পাশাপাশি নিজস্ব সংস্কৃতি চর্চার প্রতি উৎসাহ দেন।
সূত্র: অসিত রঞ্জন মজুমদার

Print Friendly

Related Posts