এবছরই শুরু হবে সৌরভের বায়োপিকের শ্যুটিং

সব ঠিক থাকলে চলতি বছরের শেষেই শুরু সৌরভ গাঙ্গুলির বায়োপিকের (Sourav Ganguly Biopic) শ্যুটিং।

শুক্রবার (২৬ মে) সৌরভের বেহালার বাড়িতে তার সঙ্গে দেখা করতে চান ছবির দুই প্রযোজক লাভরঞ্জন এবং অঙ্কুর গর্গ। এদিন ঘণ্টা দুয়েক তাদের আলোচনা হয় প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে।

ছবির স্ক্রিপ্টের কাজ অনেকটাই এগিয়েছে বলে শোনা যাচ্ছে। শুক্রবারের মিটিংয়ের পর বায়োপিকের চিত্রনাট্যের কাজ এগোবে। আরও বার দুয়েক দাদার সঙ্গে আলোচনায় বসার কথা তাদের। দ্রুত চিত্রনাট্য লেখার কাজ শেষ করতে উদ্যোগী নির্মাতারা।

শোনা যাচ্ছে শুধু সৌরভ নয়, তার ঘনিষ্ঠ সহযোগীদের কাছ থেকেও অনেক কিছু রেকর্ড করা হয়েছে। এমনকি সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলির কাছ থেকেও বিভিন্ন ঘটনা রেকর্ড করা হয়েছে। বেশ দ্রুত গতিতে বায়োপিকের কাজ এগোতে চান নির্মাতারা। সব ঠিক থাকলে ২০২৩ সালের শেষ কিংবা ২০২৪ সালের শুরুতে ফ্লোরে নামবে ছবির টিম।

তবে এই মুহূর্তে সবচেয়ে বড় প্রশ্ন, সেলুলয়েডে কাকে দেখা যাবে সৌরভ গাঙ্গুলির ভূমিকায়? সেই উত্তর এখনও পাওয়া যায়নি। তবে সৌরভ আগেই জানিয়েছিলেন, নিজের চরিত্রে তিনি রণবীর কাপুরকে দেখতে চান। গত ফেব্রুয়ারি মাসে অন্য ছবির প্রচারে কলকাতায় এসে, ইডেনে সৌরভের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলেন রণবীর। শুধু তাই না, দাদার সঙ্গে তিনি দীর্ঘক্ষণ কথাও বলেন। তবে শেষ পর্যন্ত এই গুরু দায়িত্ব কে পালন করবেন, তা এখনও নিশ্চিত করেননি নির্মাতারা।

Print Friendly

Related Posts