নাটোরের বর্ণা খাতুন একসঙ্গে ৩ কন্যা সন্তানের জন্ম দিলেন

নাটোরের লালপুরে একসঙ্গে ৩ যমজ কন্যা শিশুর জন্ম দিয়েছেন বর্ণা খাতুন (২৩) নামে এক মা। বর্তমানে মা ও নবজাতকরা সুস্থ রয়েছেন বলে চিকিৎসক জানিয়েছেন।

শনিবার (১০ জুন) লালপুর উপজেলার গোপালপুরে বেসরকারি মুক্তার জেনারেল হাসপাতালে সিজারের মাধ্যমে তিন জমজ কন্যা শিশুর জন্ম দেন ওই মা।

বর্ণা খাতুন লালপুর উপজেলার নবীনগর গ্রামের দিনমজুর রেজাউল করিমের স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার ভোরে প্রসব ব্যাথা শুরু হলে দ্রুত তাকে মুক্তার জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসকের পরামর্শে সিজারের মাধ্যমে গর্ভ থেকে একে একে তিনটি কন্যা শিশু জন্ম নেয়। বর্তমানে হাসপাতালে মাসহ শিশুরা সুস্থ্ রয়েছেন।

শিশুদের বাবা রেজাউল করিম বলেন, আমাদের যমজ তিন কন্যা সন্তানের জন্ম হয়েছে। আমার ৪ বছরের আরও এক মেয়ে সন্তান রয়েছে। এজন্য আমিসহ আমার পরিবার অনেক আনন্দিত। আল্লাহর রহমতে মা ও সন্তানরা সবাই সুস্থ্ রয়েছে।

তিনি আরও বলেন, আমি গরিব মানুষ। রাইস মিলে দিনমজুরির কাজ করে কোনোরকমে সংসার চালাই। এখন কিভাবে তাদের দুধসহ আনুষঙ্গিক সংসার খরচ মিটাবো এ চিন্তায় আছি। সবাই আমার সন্তানদের জন্য দোয়া করবেন।

এ বিষয়ে মুক্তার জেনারেল হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক মুক্তার হোসেন বলেন, সিজারের মাধ্যমে তিন যমজ কন্যা সন্তানের জন্ম হয়েছে বর্ণা খাতুনের। বর্তমানে মা ও তিন যমজ শিশু সুস্থ রয়েছেন।

Print Friendly, PDF & Email

Related Posts