সোসাইটি অব্ নিউক্লিয়ার মেডিসিন, বাংলাদেশের নয়া কমিটি 

জ ই বুলবুল : সোসাইটি অব্ নিউক্লিয়ার মেডিসিন, বাংলাদেশ এর ২০২৪-২০২৬ বর্ষের জন্য নতুন কার্যকারী পরিষদ গঠন করা হয়েছে। নতুন কার্যকারী পরিষদে অধ্যাপক ডা. ফারিয়া নাসরিন সভাপতি এবং অধ্যাপক মো.নাহিদ হোসেন সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।
অধ্যাপক ডা. ফারিয়া নাসরিন বর্তমানে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এর জীববিজ্ঞান বিভাগের পরিচালক হিসেবে পদস্থ আছেন এবং অধ্যাপক মো. নাহিদ হোসেন, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড অ্যালায়েড সায়েন্সেস (নিনমাস), ঢাকা এর সাইক্লোট্রন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।
উল্লেখ্য যে, সোসাইটি অব নিউক্লিয়ার মেডিসিন, বাংলাদেশ এর ২৭তম জাতীয় সম্মেলন গত ৮ মার্চ ২০২৪ ইং হোটেল ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে বার্ষিক সাধারন সভায় ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যকারী পরিষদ গঠন করা হয়।
এছাড়া নতুন কার্যকারী পরিষদে অধ্যাপক ডা. জেসমিন আরা হক ও অধ্যাপক ডা. বি কে বোস সহ – সভাপতি, অধ্যাপক ডা. জিনাত জাবীন, কোষাধ্যক্ষ, ডা. সাদিয়া হোসেন, যুগ্ম সম্পাদক, অধ্যাপক ডা. আবু বক্কর সিদ্দিক, দপ্তর সম্পাদক, অধ্যাপক ডা. হোসনে আরা রহমান, বৈজ্ঞানিক সম্পাদক এবং ড. মোহাম্মদ আনোয়ার উল আজিম প্রকাশনা সম্পাদক হিসেবে নির্বাচিত হন।
Print Friendly

Related Posts