ভোলা সদর উপজেলা পরিষদে চেয়ারম্যানসহ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মোকাম্মেল হক মিলন, ভোলা: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শেষ দিনে ২১ এপ্রিল ভোলা সদর উপজেলায় ৩ জন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে জেলা নির্বাচন কর্মকর্তা জানান।

চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন ও বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস এবং আওয়ামী লীগ নেতা মো. ইউসুফ মিয়া মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, মিজানুর রহমান ও হুমায়ূন কবির মনোনয়ন পত্র দাখিল করেছেন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সেতারা বেগম, প্রভাষক রেহানা ফেরদৌস, সালেহা আখতার চৌধুরী, এডভোকেট জান্নাতুল ফেরদৌস জুবলি, ফারাহ আক্তার নিশা, রাবেয়া বসরী ও ফরিদা ইয়াসমিন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহিদুল হোসেন জানান আগামী ২১ মে ভোলা সদর উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২১ এপ্রিল ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। আগামী ৩০ এপ্রিল মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন।

জেলা নির্বাচন কর্মকর্তা জানান সরকার সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য কঠোর ব্যবস্থা গ্রহণ করেছেন।কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইনের আওতায় আনা হবে তাই তিনি সকলে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য সহযোগিতা করবেন এ প্রত্যাশা করেছেন।

Print Friendly

Related Posts