নবীনগরকে ঢেলে সাজানোর উদ্যোগ, সাংবাদিকদের সঙ্গে বিএনপি’র নেতা মামুনের মতবিনিময়

 জ ই বুলবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কেন্দ্রীয় কৃষক দলের  সহ-সাধারণ সম্পাদক কে এম মামুন অর রশীদ নবীনগর উপজেলাকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়ে  সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

গতকাল নবীনগর প্রেস ক্লাবে এ মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মামুন অর রশীদ বলেন, আমি দীর্ঘদিন ধরে নবীনগরের রাজনীতিতে আছি, ছিলাম, থাকবো। যদি দল আমাকে নমিনেশন দেয়, আমি বিএনপি’র নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নবীনগরকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলবো। আজকে আমাদের সামনে নতুন এক ভবিষ্যৎ এসেছে। সকল জঞ্জালকে তুলে উপড়ে ফেলে দেশকে সুন্দর করে সামনের দিকে নিয়ে যেতে হবে।  বর্তমানে কয়েক লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। মানুষের ঘরবাড়ি পানিতে ভেসে গেছে। আমরা তাদের প্রতি সহমর্মিতা জানাচ্ছি। নেতাকর্মীদের নিয়ে আমরা বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে।

প্রেস ক্লাবের সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সাদেকুল হক সাদির, উপজেলা কৃষক দলের আহ্বায়ক জহিরুল হক জুরু মিয়া, কৃষক দলের সদস্য সচিব আনোয়ার হোসেন বাবুল, পৌর কৃষক দলের সদস্য সচিব আনোয়ার খান, বিএনপি নেতা রাজন দাস, কৃষক  দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিমসহ প্রিন্ট  ও  ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Related Posts