কলকাতায় এসেই মনখারাপ লিটনের, রিপোর্ট আনন্দবাজার পত্রিকার

কলকাতায় এসেই মনখারাপ লিটনের! কাকে খুঁজে বেড়াচ্ছেন বাংলাদেশের ক্রিকেটার? গত বারের নিলামে বাংলাদেশের দুই ক্রিকেটারকে কিনেছিল কলকাতা। সাকিব আগেই জানিয়েছেন, এ বারের আইপিএলে খেলতে আসবেন না। লিটন দাস সোমবার যোগ দিলেন কেকেআর শিবিরে। তবু তাঁর মনখারাপ।রিপোর্ট আনন্দবাজার পত্রিকার।

লিটনের মতোই সাকিবও ২০-২৫ দিন কলকাতার হয়ে খেলার সুযোগ পেতেন। কিন্তু পারিবারিক কারণে তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন। সাকিব নিয়ে প্রশ্ন করা হলে এক ওয়েবসাইটে লিটন বলেছেন, “দেখুন, ওটা অন্য ব্যাপার। খুব ভাল যদি আমার সঙ্গে লিটন কলকাতায় যেতে পারত। একই দেশের ক্রিকেটার সঙ্গে থাকলে দু’জনের ক্ষেত্রেই সেটা বেশ সুবিধা হত। একই সাজঘরে থাকতে পারতাম দু’জনে। এখন আর কী করা যাবে।”

আইপিএলে ম্যাচ খেলতে পারবেন কি না, জানেন না। তাই আলাদা করে কোনও লক্ষ্য নিয়েও আসেননি তিনি। বলেছেন, “আমার নির্দিষ্ট কোনও লক্ষ্য নেই। যদি সুযোগ পাই তা হলে ভাল ক্রিকেট খেলতে চাই। ওপেনার হিসাবে যে কোনও দলেই আত্মবিশ্বাসের সঙ্গে খেলতে পারি। কিন্তু এই দলটা আলাদা। আমি আগে কোনও দিন ফ্র্যাঞ্চাইজ়ি লিগে খেলিনি। যদি কলকাতা আমাকে খেলায়, তা হলে নিজের সেরাটাই দেব।”

সতীর্থ সাকিবকে কলকাতা দলে পাশে পাবেন না বলে একটু মনখারাপ লিটনের। কিন্তু সেটা ভুলে যেতে আইপিএলে ম্যাচ খেলায় মন দিতে চাইছেন তিনি।

Print Friendly, PDF & Email

Related Posts