ধামরাইয়ে দুই শতাধিক সুবিধাবঞ্চিত শিশুকে নতুন জামা দিলো ‘অঙ্কুর’

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে প্রায় দুই শতাধিক অবহেলিত ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে বিগত  বছরের ন্যায় এবারও ‘অঙ্কুর’ কর্তৃক  নতুন জামা-কাপড় বিতরণ করা হয়েছে।
সোমবার (৩ জুন) সকালে উপজেলা অডিটোরিয়ামে ‘নতুন জামার দিন-ঈদের দিন’ এই প্রতিপাদ্যে আয়োজিত অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন জামা বিতরণ করা হয়।
মঞ্জুরুল হক রনির সভাপতিত্বে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন জামা বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম, প্রথম আলোর সিনিয়র সাব-এডিটর মাহমুদ ইকবাল, অঙ্কুরের সদস্যবৃন্দ, স্থানীয় সাংবাদিকবৃন্দ, অভিভাবকসহ দুই শতাধিক সুবিধাবঞ্চিত শিশু।
নতুন জামা-কাপড় বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে (ইউএনও) আবুল কালাম বলেন, অঙ্কুরের এমন উদ্যোগের সাথে সমাজের বিত্তবান লোকদেরও সম্পৃক্ত হওয়া দরকার। এভাবে ঈদ আনন্দ সকলেই ভাগ করে নিতে তিনি সকলের সাথে নিজেকেও সম্পৃক্ত রাখতে বদ্ধপরিকর।
২০১৪ সাল থেকে যাত্রা শুরু করা এই অঙ্কুর পরিবারের প্রধান কাজই হচ্ছে সুবিধাবঞ্চিত, অবহেলিত, হতদরিদ্র, পথশিশুদের ভাগ্য  পরিবর্তনে কাজ করা। প্রতিদিন সুবিধাবঞ্চিত শিশুদের পড়ালেখা করানোসহ ঈদ ও বিভিন্ন দিবসের আনন্দ ভাগ করে সমাজকে এগিয়ে নিয়ে যেতেই অঙ্কুরের এই পথচলা অব্যাহত থাকবে।
Print Friendly, PDF & Email

Related Posts