ঈদের দিন সকালে দুই জেলার সড়কে ঝরল ৮ প্রাণ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ফরিদপুর সদর উপজেলায় পবিত্র ঈদুল ফিতরের দিন সকালেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন পাঁচজন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। আজ বুধবার ভোর সাড়ে ছয়টার দিকে উপজেলার ধুলদী রেলগেট এলাকায় এ কে ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা ঘটে।

হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে নিহতেদের মধ্যে বাসের ড্রাইভার ও হেলপার রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে ফরিদপুরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল জানান, আজ সকাল পৌনে ৭টার দিকে এ কে ট্রাভেলসের একটি বাস ঢাকা থেকে ঈদে ঘরমুখো যাত্রীদের নিয়ে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। ধুলদী রেলগেট এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থলেই চারজন নিহত হন। এ সময় আহতদের উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান। আহতদের মধ্যে ১৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈদের দিন সকালে লালমনিরহাটে সড়কে পিকআপ উল্টে প্রাণ ঝরল তিনজনের। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের শিমুলতলা বাজারে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রংপুর থেকে আসা একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের শহীদ মিনারে ধাক্কা দেয়। এতে পিকআপটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই দুজন ও লালমনিরহাট সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, হতাহতদের নাম-পরিচয় জানা না যায়নি। পিকআপে থাকা সবাই রংপুর থেকে ঈদ করার জন্য কুড়িগ্রাম যাচ্ছিলেন।

 

ছবি: ফরিদপুরের সড়ক দুর্ঘটনার

Print Friendly

Related Posts