মতলব উত্তরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের অবহিতকরন সভা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): ২২ জুন সারাদেশে শুরু হতে যাচ্ছে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০১৯। এ উপলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর কুমার সাহার সভা প্রধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এমওডিসি ডা.মোঃ আল-আমিন এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ ইকবাল হোসেন ভুইয়া, ছেংগারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ বোরহান উদ্দিন প্রধান, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নূর নবী, স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআই ভাষান চন্দ্র কীর্তনীয়া, উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মা, মোঃ আক্তার হোসেন খান প্রমূখ

সভায় জানানো হয়, আগামী ২২ জুন হাইমচরের ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভাসহ মোট ৫১টি ওয়ার্ডে ৩৬০টি কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ৪৫৭৩ জন ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ৪৩ হাজার ২১৫ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। কেন্দ্রগুলোতে ৭২২ জন স্বেচ্ছাসেবী কাজ করবে। সভায় সুষ্ঠু ও সুন্দর পরিবেশে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মসূচি সফল করতে সকল স্তরের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন ডাঃ শংকর কুমার সাহা।

Print Friendly, PDF & Email

Related Posts