বরগুনা উত্তাল

ইফতেখার শাহীন, বরগুনা প্রতিনিধি: রিফাত হত্যার বিচারের দাবীতে উত্তাল হয়ে উঠেছে বরগুনা। মানববন্ধন করেছে বরগুনার সর্বস্তরের জনগন।শনিবার সকাল ১০ টায় বরগুনা পৌর সুপার মার্কেট চত্বরে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

বরগুনা জেলা যুবলীগের সভাপতি কামরুল আহসান মহারাজের সভাপতিত্বে দুই ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, অ্যাড. নাসির উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক, বেতাগী উপজেলার সড়িষামুড়ী ইউনিয়নের চেয়ারম্যান শিপন জোমাদ্দার, অ্যাড. সোনম দেবনাথ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শাবু, বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, বরগুনা পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রইসুল আলম রিপন ও নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ প্রমূখ।

M-3

এ সময় বক্তারা রিফাত হত্যারীদের ফাঁসীর দাবী জানান এবং অবিলম্বে এই হত্যাকারীদের যদি গ্রেফতার করা না হয় তাহলে বরগুনাকে অচল করে দেয়া হবে।

নিহত রিফাতের বাবা দুলাল শরীফ তার বক্তব্যে বলেন, আমার ছেলে হত্যার বিচারের দাবীতে বরগুনার সর্বস্তরের জনগন যারা এসেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।আমার একমাত্র ছেলেকে যারা দিনের আলোয় কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার আবেদন এই খুনীদের দৃষ্টান্তমূলক বিচার চাই।

খুনীদের গ্রেফতারের তৎপরতায় বরগুনার পুলিশ প্রসাশনের উপর তিনি সন্তোষ প্রকাশ করেন। বলেন, আমার ছেলে নৃশংসভাবে হত্যার ভিডিও আমি দেখিনি। আমার একমাত্র ছেলে আজ নেই, আমি কি নিয়ে বাঁচবো? এই বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।

মানববন্ধন শেষে রিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষুব্ধ ছাত্র ও সর্বস্তরের সাধারণ মানুষ বিক্ষোভ মিছিল নিয়ে বরগুনার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন।

Print Friendly

Related Posts