মতলব উত্তরে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময়

মতলব উত্তর প্রতিনিধি: চাঁদপুরে মতলব উত্তর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তারের দুই বছর কার্যদিবস পূর্তি উপলক্ষে উপজেলার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

রোববার (৩০ জুন) বেলা ১২টার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি তার দুই বছরের কর্মকান্ড ও সাফল্যের কথা তুলে ধরেন।

ইউএনও শারমিন আক্তার বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাছাড়া স্থানীয় বাসিন্দা হিসেবে আপনারা জানেন কোথায় কি হয়। সরকারের বিভিন্ন প্রকল্প ও কর্মসুচী বাস্তবায়ন করা উপজেলা নির্বাহী অফিসারের প্রধান দায়িত্ব। সমাজের নানা অনিয়ম ও বিধি বহির্ভূত কর্মকান্ডসহ আইন-শৃঙ্খলার বিষয়টিও দেখভাল করতে হয়। আমি সুষ্ঠভাবে দায়িত্ব পালনের স্বার্থে আপনাদের প্রশংসনীয় সহযোগিতা পেয়েছি ।

তিনি বলেন, দেশের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা নিঃসন্দেহে গুরুত্বপূর্ন। একমাত্র সাংবাদিকদের লেখনির মাধ্যমে মানুষ প্রকৃত ঘটনা জানতে পারে। তিনি আরো বলেন, মতলব উত্তর উপজেলার উন্নয়নে আমি নিরলসভাবে কাজ করেছি এবং যতদিন থাকবো কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে সভায় দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় ইউএনও বলেন, আমি এই উপজেলায় দুই বছরে- বেরিবাঁধ ও নদী ভাঙ্গন রক্ষায়, নদীতে মা ইলিশ রক্ষায়, জাটকা রক্ষায় নিজের জীবনের ঝুঁকি রেখে বন্ধ করার চেষ্টা করছি। অনেক বাল্য বিবাহ বন্ধ করেছি, মাদক ব্যবসায়ীদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দিয়েছি, শিক্ষার গুণগত মানবৃদ্ধি এবং সরকারি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন তিনি। পরিশেষে তিনি উপস্থিত সকল সাংবাদিকদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষ, উপজেলার স্থানীয় সাংবাদিক রাকিবুল ইসলাম সোহাগ, বোরহান উদ্দিন ডালিম, জাকির হোসেন বাদশা, মনিরুল ইসলাম মনির, গোলাম নবী খোকন, শহিদুল ইসলাম খোকন, আরাফাত আল-আমিন, দ্বীন ইসলাম, আলমাছ মিয়া, মমিনুল ইসলাম, বাবুল মুফতি, আতিকুর রহমান দুলাল, শফিকুল ইসলাম রানা, নাঈম মিয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

Related Posts