বরগুনার রিফাত হত্যা :পুলিশ সুপারের বেঁধে দেয়া সময় সীমা শেষ

ইফতেখার শাহীন, বরগুনা প্রতিনিধি: বরগুনায় আলোচিত চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলার মূল আসামীদের গ্রেফতার করতে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন দুদিনের যে সময়সীমা বেঁধে দিয়েছেন সেই সময়সীমা সোমবার শেষ হয়েছে।

এ সময়সীমা বেঁধে দেয়া সত্বেও মামলার সেই কুখ্যাত নয়ন বন্ড, রিফাত ফরাজী ও রিশান ফরাজীকে গ্রেফতার করতে সক্ষম হয়নি পুলিশ। আসামী গ্রেফতার করতে পুলিশের এই ব্যর্থতায় সাধারণ মানুষের মনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।

এ দিকে সোমবার বিকেল ৩ টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, মামলার প্রতিনিয়ত অগ্রগতি হচ্ছে এ অগ্রগতির হার সন্তোষজনক, আমরা আজকেও একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং এ নিয়ে এজাহারভূক্ত ৪ জন ও সন্দেহজনক ৫ জনসহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সর্বশেষ সোমবার যে আসামীকে গ্রেফতার করা হয়েছে তদন্তের স্বার্থে তার নাম বলতে অনিচ্ছা প্রকাশ করেন তিনি।

এছাড়া গ্রেফতারকৃত ৫ জন আসামীকে সোমবার বিকেল ৫ টায় বরগুনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়। আসামীরা হলেন, সাগর, সাইমুন, অলি, নাজমুল তানভীর। এর মধ্যে অলি এ মামলার ১১ নং আসামী বাকী ৪ জন সাগর, সাইমুন, নাজমুল, তানভীর সন্দেহজনক আসামী। এ আসামীদের মধ্য থেকে এজাহারভূক্ত আসামী অলি ও সন্দেহজনক আসামী তানভীর আদালতে দোষ স্বীকারোক্তিমূলক ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ুন কবির জানান, হাজিরকৃত ৫ জন আসামীদের মধ্যে নাজমুল হাসানের ৩ দিনের রিমান্ড শেষে আদালতে পুনরায় ৫ দিনের রিমান্ড চাওয়ায় আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে। এ ছাড়া সাইমুন ও সাগরের ব্যাপারে ৭ দিনের রিমান্ড চাওয়ায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

 

Print Friendly, PDF & Email

Related Posts