লর্ডসেই কী বিদায় বলছেন মাশরাফি!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এটাই তার শেষ বিশ্বকাপ। দেশ থেকে যাবার সময়ই তা নিশ্চিত করেছিলেন। তবে বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারেরও ইতি হচ্ছে কি-না তা স্পষ্ট করে বলেননি মাশরাফি বিন মুর্তজা।

বিভিন্ন সংবাদমাধ্যমে এ নিয়ে খবরে কিছুটা বিরক্ত প্রকাশ করে বাংলাদেশ অধিনায়ক জানিয়েছিলেন, দেশে ফিরেই নিতে চান চূড়ান্ত সিদ্ধান্ত। ভারতের কাছে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পর পরিস্থিতি আরেকটু বদলেছে। মাশরাফিও কি তার সিদ্ধান্ত বদলে এখানেই শেষ বলবেন?

সাধারণত ম্যাচ হারলে জবাব দিতে বরাবরই সংবাদ সম্মেলনে হাজির হন মাশরাফি। কিন্তু ভারতের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ার পর আসেননি সেদিন। পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচের আগেও এলেন না দেশসেরা এই অধিনায়ক। মাশরাফি গণমাধ্যম-বান্ধব বলেই টানা দু’দিন, এমন আর কবে হয়েছে, মনে করা গেল না। অবসর গুঞ্জন ছড়িয়ে পড়ায় কি তবে অধিনায়ক এড়িয়ে যাচ্ছেন গণমাধ্যম?

তবে কোচ স্টিভ রোডসের অবশ্য এই নিয়ে আছে ভিন্নমত। দলের প্রতিনিধি হয়ে সম্মেলনে আসা কোচের আকুতি, যে সিদ্ধান্তই হোক না কেন, এটা যেন মাশরাফিকেই নেওয়ার সময় দেওয়া হয়, ‘মাশরাফি নিজেই বোর্ডকে নিয়ে সিদ্ধান্ত নেবে। আমার মনে হয়, সবার উচিত তাদের উপর সিদ্ধান্তের ভার দেওয়া। আমার মনে হয়, গণমাধ্যমের অনেক বড় বড় খবর সত্তেও তাকে যেন সম্মানটা দেওয়া হয়, সে কি করবে বা কি করবে না।’

Print Friendly, PDF & Email

Related Posts