ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর দেহাবশেষ উদ্ধার, আটক ১

রাসেল হোসেন,ধামরাই: ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর সায়েম নামে এক পরিবহন শ্রমিকের দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় রবিন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহত সায়েম ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের মারাপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে। এবং আটক রবিন একই এলাকার নুরু মিয়ার ছেলে। সায়েম একটি ভেকু গাড়ির চালকের সহকারী ছিল। আর রবিন একটি আন্তঃজেলা বাসের চালকের সহকারী।

শুক্রবার সকাল ১১টার দিকে ধামরাইয়ের গাঙ্গুটিয়া মারাপাড়ার একটি পরিত্যাক্ত ভিটি থেকে নিখোঁজ সায়েমের দেহাবশেষ উদ্ধার করা হয়। এর আগে গেল রাতে রবিন নামে এক যুবককে আটক করা হয়। আটক রবিনের স্বীকারোক্তির ভিত্তিতে অভিযান চালিয়ে দেহাবশেষ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গেল মাসের ১৩ তারিখে প্রতিদিনের ন্যায় কাজ শেষে রাতে ফেরার পর রাতের খাবার খেয়ে ঘুমাতে যাবার সময় সায়েমের মোবাইল ফোনে কল করে বাসা থেকে ডেকে নেয় হত্যাকারীরা। সায়েম বাসা থেকে বের হওয়ার পর কৌশলে হত্যাকারীরা সায়েমকে ওই পরিত্যাক্ত ও নির্জন ভিটিতে নিয়ে গিয়ে হত্যা করে। এই ঘটনায় সায়েমের বাবা ধামরাই থানায় সাধারণ ডায়েরী করলে পুলিশ ফোন কলের সূত্র ধরে গেল রাতে গাঙ্গুটিয়া মারাপাড়ায় অভিযান চালিয়ে রবিনকে আটক করে পরে তার স্বাকারোক্তির ভিত্তিতে অভিযান চালিয়ে দেহাবশেষ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সায়েমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ছে। এই ঘটনায় জড়িত বাকীদের আটকে চেষ্টা চালানো হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

Related Posts