মতলব উত্তরে পুলিশে নির্বাচিত ২১ জনকে ওসির অভিনন্দন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা থেকে ৮ জন মহিলা ও ১৩ জন পুরুষসহ মোট ২১ জন বাংলাদেশ পুলিশে কনষ্টেবল পদে চাকুরী পাচ্ছেন। পুলিশের সর্বশেষ নিয়োগে যোগ্যতার ভিত্তিতে তাদেরকে নিয়োগদান করার জন্য নির্বাচিত করা হয়েছে।

নির্বাচিত ২১ জন পুলিশ সদস্যকে মতলব উত্তর থানার ওসি মো. মিজানুর রহমান শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। গত ৮ জুলাই পুলিশ ওই ২১ জনের বাড়ি বাড়ি গিয়ে মিষ্টি মুখ করান ও ফুলেল শুভেচ্ছা জানান।

মতলব উত্তর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, মতলব উত্তর থেকে কনষ্টেবল পদে ২১ জনকে যাচাই বাছাই শেষ হয়েছে। প্রশিক্ষণ শেষে তারা চুড়ান্ত নিয়োগ পাবে। আমাদের চাঁদপুর জেলা পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম) একেবারেই সুক্ষভাবে দক্ষহাতে যোগ্যতার ভিত্তিতে তাদেরকে নির্বাচিত করছেন। মাত্র ১০৩ টাকার সরকারি ফি এর মাধ্যমে তারা চাকুরী পাচ্ছেন। এজন্য আমি তাদেরকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বাংলাদেশ পুলিশে স্বাগতম জানালাম।

পুলিশে চাকুরীপ্রাপ্ত মো. জুয়েল হোসেন, শারমিন আক্তার, সাইদুল ইসলাম, মো. রাজন’সহ কয়েকজনের সাথে কথা হলে তারা জানান, আমরা বিনা ঘুষে যোগ্যতার ভিত্তিতে চাকুরী পেয়েছি। এজন্য চাঁদপুর জেলা পুলিশ সুপার মহোদয়ের কাছে আমরা কৃতজ্ঞ। তারা আরও জানান, চাকুরীতে নিয়োগ পাওয়ার পর গতকাল (৮ জুলাই) আমাদেরকে থানার ওসি মহোদয় ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এবং মিষ্টি মুখ করেছেন। এজন্য স্যারের প্রতি আমরা কৃতজ্ঞ। আমাদের নিয়োগ ক্ষেত্রেও থানা পুলিশ অনেক ভালভাবে সেবা দিয়েছেন সেজন্য আমরা অত্যন্ত আনন্দিত।

Print Friendly, PDF & Email

Related Posts