চলেই গেলেন অভিনেতা পীযূষ

মেট্রো নিউজ : অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়কে আর বাঁচিয়ে রাখা গেল না। পরপারে চলে গেলেন হালের জনপ্রিয় এই অভিনেতা। শনিবার রাত সাড়ে তিনটায় কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। খবর আনন্দবাজার অনলাইনের।

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে গত চার দিন ধরেই তার শারীরিক অবস্থা ছিল অত্যন্ত সঙ্কটজনক। দক্ষিণ কলকাতার যে নার্সিংহোমে তিনি ভর্তি ছিলেন। সেখানকার চিকিৎসকেরা শনিবার সন্ধ্যায়ই জানিয়েছিলেন, ভেন্টিলেশনে থাকা সত্ত্বেও তার শ্বাসকষ্ট হচ্ছিল। রক্তচাপ যথেষ্ট কম ছিল তার। সঙ্গে ছিল ধুম জ্বর। যকৃৎ-সহ বিভিন্ন অঙ্গ ভাল ভাবে কাজ করছিল না। চিকিৎসায় খুব একটা সাড়া মিলছিল না।

নার্সিংহোম সূত্র জানায়, পীযূষ এর ডান হাত, ডান পা এবং বুকের ডানদিকের পাঁচটি পাঁজর ভেঙে গিয়েছিল। মারাত্মক চোট ছিল মুখের দু’পাশে ও কপালে। প্রচুর রক্তপাত হওয়ায় এবং হাড় ভেঙে অস্থিমজ্জা রক্তে মিশে যাওয়ায় রক্তে সংক্রমণ বাড়ছিল।

দুর্গাপূজার সপ্তমীর সন্ধ্যায় কোনা এক্সপ্রেসওয়ে সড়কে গাাড় চালিয়ে হাওড়ার দিকে ফিরছিলেন পীযূষ। তার সঙ্গে সামনের আসনেই ছিলেন নৃত্যশিল্পী মালবিকা সেন। সাঁতরাগাছি সেতুতে একটি লরির সঙ্গে সংঘর্ষে গাড়িটি একেবারে দুমড়ে যায়। মালবিকাদেবীকে চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হলেও গুরুতর আহত পীযূষের অবস্থার উন্নতি হয়নি। শেষ পর্যন্ত আর বাঁচিয়ে রাখা যায়নি তাকে।

ভারতীয় বেশকিছু বাংলা টিভি চ্যানেল বাংলাদেশে দেখা যাওয়ার সুবাদে এ দেশেও এই অভিনেতা হয়ে উঠেছিলেন পরিচিত মুখ। চলতি কয়েকটি সিরিয়ালেও দেখা যাচ্ছিল তাকে। তিনি চলে যাওয়ায় বাংলাদেশি অনেক দর্শকই এই অভিনেতাকে খুব মিস করবেন। তার মৃত্যুতে কলকাতার সংস্কৃতি অঙ্গনেও নেমে এসেছে শোকের ছায়া।

Print Friendly, PDF & Email

Related Posts