বরগুনায় হাজতি আসামির মৃত্যু

ইফতেখার শাহীন, বরগুনা: বরগুনায় পারিবারিক আদালতে স্ত্রীর দায়ের করা মামলার হাজতি আসামি আবদুল রাজ্জাক বুধবার ভোররাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

জেল সুপার মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, রাত দুইটার দিকে আসামি আবদুর রাজ্জাক অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভোররাত চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত বছরের ২২ ফেব্রুয়ারি চট্টগ্রামে একটি পোশাক কারখানায় চাকরিরত অবস্থায় আবদুর রাজ্জাকের সাথে একই গ্রামের প্রতিবেশী সুলতান হোসেনের মেয়ে হাওয়া বেগমের বিয়ে হয়। বিয়ের ছয় মাস যেতে না যেতেই তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এক পর্যায়ে আবদুর রাজ্জাক তার স্ত্রীকে চট্টগ্রামে রেখে দেশের বাড়িতে চলে আসেন। পরে স্ত্রী এলাকায় ফিরে এসে স্বামীর বিরুদ্ধে বামনা ইউনিয়ন পরিষদের গ্রাম্য আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক ওই ইউনিয়নের চেয়ারম্যান আবদুল খালেক জোমাদ্দার স্বামীকে ৭৫ হাজার টাকা জরিমানা করেন। কিন্তু স্বামী ওই রায় না মেনে স্ত্রীর সাথে সকল প্রকার যোগযোগ বন্ধ রাখেন।

পরে গত বছরের ১৩ নভেম্বর স্ত্রী হাওয়া বেগম বরগুনা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় বিচারক তিন লাখ টাকার ডিক্রি দিয়ে স্বামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। বামনা থানা পুলিশ আবদুর রাজ্জাককে গত ১২ জুন গ্রেফতার আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। ২৮ দিন জেল হাজতে থাকা অবস্থায় বুধবার ভোররাত চারটার সময় সে মারা যায়।

Print Friendly, PDF & Email

Related Posts