রিফাত শরিফের স্ত্রী মিন্নি পুলিশ হেফাজতে

ইফতেখার শাহীন, বরগুনা: বরগুনায় আলোচিত রিফাত শরিফ হত্যা মামলার প্রধান সাক্ষী রিফাত শরিফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে বরগুনা পৌরসভার ২ নং ওয়ার্ডের দক্ষিণ মাইঠা তার নিজ বাড়ী থেকে মঙ্গলবার সকাল পৌনে ১০ টায় পরিবারের সদস্যসহ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় বরগুনার পুলিশ সুপার তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের উপস্থিতিতে তিনি বলেন, মামলার মূল রহস্য উদঘাটন ও সূষ্ঠু তদন্তের জন্য এ মামলার ১ নম্বর সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নিকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়।

তিনি আরও বলেন, তার বক্তব্য রেকর্ড ও জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে তাকে ডেকে আনা হয়েছে। তবে এ মামলায় তাকে এখন পর্যন্ত আটক বা গ্রেফতার করা হয়নি বলে জানান তিনি।

গত ২৬ জুন সংঘটিত রিফাত শরিফ হত্যা মামলায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ পর্যন্ত এজাহারভূক্ত ৭ জন (৬ জন জীবিত) ও তদন্তেপ্রাপ্ত সন্দেহজনক ৭ জন আসামীসহ মোট ১৪ জনকে গ্রেফতার করে। এজাহারভূক্ত গ্রেফতারকৃত ৪ এবং তদন্তেপ্রাপ্ত সন্দেহজনক ৬ জন আসামীসহ মোট ১০ জনকে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য আদালতে প্রেরন করা হয়েছে।

গ্রেফতারকৃত এজাহারভূক্ত ২ এবং তদন্তেপ্রাপ্ত সন্দেহজনক ১ জনসহ মোট ৩ জন আসামীকে আদালতের অনুমতিক্রমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে । সকল পলাতক আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করছে পুলিশ।

Print Friendly, PDF & Email

Related Posts