এরশাদ স্মরণে দুমকিতে মিলাদ ও দোয়া

কাজি দুলাল, দুমকি (পটুয়াখালী): সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ স্মরণে দুমকিতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে দুমকি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সভাপতি ও আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সুলতান আহমেদ হাওলাদার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে  স্মৃতিচারণ  করেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য আবুল কালাম আজাদ, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও মুরাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাফর উল্লাহ, উপজেলা জাতীয় ওলামা দলের সভাপতি কাজী শাহ জালাল,  উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক শ্রী রাম চরণ গাইন, সার্জেন্ট ফজলুল হক, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ হারুন-অর-রশিদ, সাধারণ সম্পাদক সৈয়দ জসিম উদ্দিন, জেলা শিল্প বিষয়ক সম্পাদক সৈয়দ জিয়াউল হক।

উপজেলা কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে এ ছাড়াও উপস্থিত ছিলেন, দুমকি ইসলামিয়া ফাজিল মাদ্রাসার  অধ্যক্ষ মাওলানা সাইদুর রহমান, জলিশা হাজী হাসমত বালিকা দাখিল মাদ্রাসার সুপার  মাওলানা মনিরুল ইসলাম।

বক্তারা  এরশাদের  বাংলাদেশের উন্নয়নে তার বিভিন্ন  অবদান তুলে ধরে  রুহের মাগফেরাত কামনা করেন।
অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঝাটারা হাসানিয়া দ্বিমুখী ফাজিল মাদ্রাসার (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ দুমকির পীরতলা বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল বারী।

Print Friendly

Related Posts