মাশরাফী ছিটকে গেলেন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ শুক্রবার সন্ধ্যায় অনুশীলনে চোটে পড়েছেন মাশরাফী। হ্যামস্ট্রিংয়ে গুরুতর চোটে তার শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, সেরে উঠতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে ওয়ানডে অধিনায়কের।

শনিবার দুপুর ১২টা ৪৫মিনিটে তিন ওয়ানডের সিরিজ খেলতে শ্রীলঙ্কার পথে রওনা হবে বাংলাদেশ দল। আগের দিন সন্ধ্যায় মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মাশরাফী বিন মোর্ত্তজা জানান, শারীরিক অবস্থা আপাতত ঠিকঠাক আছে। তার কিছুপরই অনুশীলনে চোট পেয়ে মাঠ ছেড়েছেন।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যায় বোলিং অনুশীলনের সময় বাম পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পান মাশরাফী। তখন খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন। ড্রেসিংরুমে প্রাথমিক পরীক্ষার পর দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমকে জানান, আগের জায়গাতেই চোট পেয়েছেন মাশরাফী। এটা গ্রেড-১ ইনজুরি, তিনি একাধিক চোটে ভুগছেন।

মাশরাফীর ফিটনেসের বিষয়টি বিশ্বকাপের আগে থেকেই আলোচনায়। বিশ্বমঞ্চে পুরো ফিট ছিলেন না টাইগারদের ওয়ানডে অধিনায়ক। ইংল্যান্ড থেকে ফিরে কয়েকদিন সময় পেয়েছেন নিজেকে ফিট করার। শুক্রবার সেটা নিয়ে নিজেই আশ্বস্ত করেছিলেন, ‘দুই দিন অনুশীলন করেছি, সমস্যা হয়নি। আশা করি সব ঠিকঠাক আছে এখন পর্যন্ত।’ সেই আশাটা ভেঙে গেল কয়েকঘণ্টার মঝেই।

আগামী ২৬ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। একই মাঠে ২৯ ও ৩১ জুলাই হবে বাকি দুই ম্যাচ।

Print Friendly

Related Posts