দুমকির আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতিকে অব্যাহতির সুপারিশে মিষ্টি বিলি

কাজী দুলাল, দুমকি (পটুয়াখালী): পটুয়াখালীর দুমকি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহজাহান সিকদার কে দল থেকে সাময়িক অব্যাহতির সুপারিশ প্রদান করা হয়েছে।

১২জুলাই গণভবনে অনুস্ঠিত আওয়ামীলীগের উপদেস্টা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত মোতাবেক শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগের মত বিনিময় সভায় এ অব্যাহতি সুপারিশ প্রদান করা হয়। এবং  শনিবার পটুয়াখালী প্রেসক্লাবে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ  সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা  কাজী আলমগীর  অব্যাহতির সুপারিশপত্রের নাম ঘোষণা করেন। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় এ অব্যাহতির সুপারিশ প্রদান করা হয়েছে।  পরে শনিবার বিকেলে  জেলা আওয়ামীলীগের মতবিনিময় সভার সিদ্ধান্তে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদকে ভারপ্রাপ্ত সভাপতি এবং একই সাথে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিমকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব  প্রদান করা হয়।

এদিকে এ খবরটি দুমকিতে আসার সাথে সাথে দলীয় নেতাকর্মীরা বিশাল আনন্দ মিছিল বের করেন। সন্ধ্যায় থানাব্রীজে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম। পরে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Print Friendly

Related Posts