ইমামকে নিয়ে ছি ছি পড়েছে!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ইমামকে নিয়ে ছি ছি পড়েছে! একসঙ্গে সাত নারীর প্রেমে মজেছেন ইমাম-উল হক! ব্যাট হাতে তার পারফরম্যান্স নিয়ে প্রশংসার অভাব নেই। তবে খেলার কারণে নয়, একাধিক নারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে প্রেমের জেরে এবার শিরোনামে পাকিস্তানের ব্যাটসম্যান ইমাম-উল হক।

সম্প্রতি টুইটারে ইমামের প্রেমকাহিনী ফাঁস করে দিয়েছেন এক ব্যক্তি! যার দাবি, একইসঙ্গে সাতজন নারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে প্রেমের অভিনয় চালিয়ে তাদের আকৃষ্ট করার চেষ্টা করেছেন পাকিস্তানি ওপেনার। তাদের মধ্যে অন্তত চারজনের সঙ্গে ইমামের কথোপকথনের স্ক্রিনশট টুইটারে পোস্ট করেছেন সেই ইউজার।

সমালোচকরা বলছেন, ইমামের সাম্প্রতিক এই কাণ্ড তার ক্যারিয়ারের মারাত্মক ক্ষতি করতে পারে। যদিও তার দাবি, ফাঁসানোর জন্যই মেয়েরা তার সঙ্গে ভুয়ো প্রেমের অভিনয় করেছেন। তরুণ ওপেনার এটিও বলেছেন, এই সমস্ত ঘটনা নাকি গত ছয় মাস ধরেই তার সঙ্গে ঘটানো হয়েছে।

বিশ্বকাপে পাকিস্তান দলের ব্যর্থতার ভার ইমামের কাঁধেও খানিক বর্তেছে এবং এই ছয় মাসের মধ্যেই তা ঘটেছে।

শুধু তাই নয়, টুইটারে ওই ব্যক্তি দাবি করেছেন, ইমামের অবৈধ প্রেমের প্রমাণ হিসেবে ইনস্টাগ্রামে পোস্ট করা বেশকিছু ভিডিও এবং ছবিও তার সংগ্রহে রয়েছে। যা ওইসব নারীদের অনুমতি সাপেক্ষে ক্রমান্বয়ে প্রকাশ করা হবে।

পাকিস্তান দলের প্রধান নির্বাচক ইনজামাম-উল হকের ভাতিজা হওয়ার জন্যই ইমাম দলে সুযোগ পাচ্ছেন। অতীতে এমন স্বজনপ্রীতির অভিযোগেও জড়িয়েছে তার নাম। যদিও ইমাম নিজের যোগ্যতায় দলে জায়গা করে নিয়েছেন। ওয়ানডেতে সেটির ছাপও রেখেছেন। ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ খেলেছেন। টেস্ট ক্রিকেটেও জায়গা করে নিতে লড়ছেন।

Print Friendly

Related Posts