বাইশাকান্দা ইউপি উপ-নির্বাচনে মাসুদ রানা চেয়ারম্যান নির্বাচিত

রাসেল হোসেন, ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বৃহস্পতিবার উপ-নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

এতে আনারস প্রতীকের প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক বিএম মাসুদ রানা ৪ হাজার ৮৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোটরসাইকেল প্রতীকের প্রার্থী শামীম রহমান ফারুক ভোট পেয়েছেন ৪ হাজার ৫২৯।এছাড়া চশমা প্রতীকের মফিজ উদ্দিন সরকার পেয়েছেন ১৬৮ ভোট ও ঘোড়া প্রতীকের মোহাম্মদ সামিউল হাসান পেয়েছেন ১৭ ভোট।

এর আগে এ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান শারীরিক অসুস্থতাজনিত কারন দেখিয়ে নির্বাচনে তার প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ায় স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, বিএম মাসুদ রানা শিক্ষিত ও ভদ্র হিসেবে বাইশাকান্দা ইউনিয়নবাসী তাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন।

বিজয়ী বিএম মাসুদ রানা বলেন, সবদিক বিবেচনা করেই বাইশাকান্দাবাসী আমাকে বিপুল ভোট দিয়ে বিজয়ী করেছেন। আমি বাইশাকান্দাবাসীর কাছে কৃতজ্ঞ। সবাইকে সঙ্গে নিয়েই এ ইউনিয়নের উন্নয়নের জন্য কাজ করে যাবো।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম বাইশাকান্দা ইউপি নির্বাচনের ফলাফল ঘোষনা করে বলেন, শান্তিপূর্ণভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

Print Friendly

Related Posts