পিবিআইতে মামলা তদন্তের দরকার নেই : রিফাত শরীফের বাবা

ইফতেখার শাহীন, বরগুনা: আয়শা সিদ্দিকা মিন্নির বাবা-মাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ।

শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় বরগুনা প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন। এসময় তার সাথে ছিলেন, বড় ভাই আবদুল আজিজ শরীফ ও আবদুস সালাম শরীফ।

দুলাল শরীফ পুলিশের তদন্তে আস্থা রেখে জানিয়েছেন, পিবিআইতে মামলা তদন্তের দরকার নেই। মিন্নির বাবার দাবী নাকচ করে বলেছেন, মিন্নি এবং তার পরিবার প্রতারক। মিন্নিকে বাঁচানোর জন্য তারা মামলাটি পিবিআইতে নেয়ার চেষ্টা করছেন।

এদিকে সকাল দশটার দিকে বরগুনা সিভিল সার্জন অফিসের চিকিৎসক ডা. মো. হাবিবুর রহমান ও ডা. উম্মে সোলায়মান তাহিরা বরগুনা কারাগারে গিয়েছিলেন। তারা কারাগারের ২৮ জন হাজতিকে চিকিৎসা পরামর্শ দিয়েছেন। তাদের মধ্যে আয়শা সিদ্দিকা মিন্নিও ছিলেন। ডা. মো. হাবিবুর রহমান জানিয়েছেন, আয়শা সিদ্দিকা মিন্নি সম্পূর্ণ সুস্থ আছেন।

রিফাত শরীফ হত্যার এক মাস পূর্ণ হয়েছে শুক্রবার।

উল্লেখ্য, গত ২৬ জুন বরগুনা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ গেটে রিফাত শরীফকে নৃশংসভাবে কোঁপানো হয়। ওইদিন বিকালেই রিফাত শরীফ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামী করে বরগুনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারভূক্ত ৭ জনসহ ১৫ জন আসামি গ্রেফতার হয়েছে। প্রধান আসামী নয়ন বন্ড পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

Print Friendly

Related Posts