বন্যার্তদের মাঝে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি-বগুড়ার ত্রাণ বিতরণ

জ.ই. বুলবুল: সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি, বগুড়া জেলা শাখার আয়োজনে শুক্রবার সকালে বগুড়া সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ী এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংস্থার বগুড়া জেলা শাখার সভাপতি  পরিমল প্রসাদ রাজের নেতৃত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার জেলা শাখার সহ সভাপতি যথাক্রমে সাজেদুর রহমান শিপলু ও অতুল কুমার সাহা, সংস্থার সাধারণ সম্পাদক ডা. সুজিত কুমার তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক যথাক্রমে সাংবাদিক সঞ্জু রায় ও রিজু মোল্লা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক ডা মোশারফ হোসেন, প্রচার সম্পাদক আতিকুর রহমান, কার্যনির্বাহী সদস্য সজল শেখ অমিতাভূ দত্ত সুমন, রতন রায়, মাসুদুর রহমান, বিদ্যুৎ পাল, সাদিক, মানিক প্রমুখ।

সংস্থার কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যানের নির্দেশনায় এবং বগুড়া জেলা শাখার নিজস্ব উদ্যোগে অসহায় বন্যার্ত মাঝে শুকনা খাবার হিসেবে প্রতিটি পরিবারের জন্য ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ৫০০ গ্রাম গুড়, ১০ প্যাকেট খাবার স্যালাইন, ৫ প্যাকেট বিস্কুট সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সেই সাথে বন্যার সময় এবং বন্যা পরবর্তী সময়ে অসহায় বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান সংস্থাটির বগুড়া জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক।

Print Friendly

Related Posts